BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / ঈদ শুভেচ্ছা ঈদের আনন্দে ঘরে থাকুন-সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

ঈদ শুভেচ্ছা ঈদের আনন্দে ঘরে থাকুন-সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সীতাকুণ্ডবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। করোনা মহামারিতে এবারের ঈদ মানে ঘরে থাকি,ঘরের মানুষদের নিয়ে আনন্দ করি ।
দীর্ঘ একবছর পর আমাদের মাছে ফিরে এলো এই ঈদ। এক মাস কঠোর সিয়াম সাধনার পর সকল মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ-উল-ফিতরের পবিত্র দিনে সকলের গৃহে প্রবাহিত হয় শান্তির অমীয় ধারা। সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালবাসাপূর্ণ সমাজ এবং জাতি গঠনের জন্য একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন সীতাকুণ্ড অনলাইন
জার্নলিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি।

নেতৃবৃন্দরা বলেন,পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এই ক্লান্তিলগ্নে গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসি। বিত্তবানদের কাছে অনুরোধ আসুন সবাই মিলে করোনা ভাইরাসের সংক্রমণ কে কাটিয়ে ওঠার লক্ষ্যে সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেই গরিব দুঃখী ও অসহায় মানুষের প্রতি।
বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। সবাই নিজ নিজ বাসা বাড়ীতে থেকে ঈদের আনন্দ উপভোগ করবেন।
করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করি। সকলের কাছে অনুরোধ জরুরী প্রয়োজন ছাড়া বাসা বাড়ি থেকে বের হবেন না, সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন, ঘরে থাকুন নিরাপদে থাকুন, পরিবার পরিজন নিয়ে সুস্থ থাকুন। সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *