সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কক্সবাজারে চসিক কাউন্সিলর কে সংবর্ধনা দিয়েছে মাদারবাড়ী মুক্তকণ্ঠ গ্রীন

কক্সবাজারে চসিক কাউন্সিলর কে সংবর্ধনা দিয়েছে মাদারবাড়ী মুক্তকণ্ঠ গ্রীন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

শুক্রবার ( ৮ মার্চ) রাত ৮ টায় কক্সবাজার লেমিচ রিসোর্সেস চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা নির্বাচিত কাউন্সিলরদের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে মাদারবাড়ি মুক্তকণ্ঠ গ্রীন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৩ নং ফিরিঙ্গে বাজার ওয়ার্ড দুই দুইবার নির্বাচিত সফল কাউন্সিলর ও ক্রীড়া সংগঠক আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লব।

এতে বিশেষ অতিথির উপস্থিত ছিলেন সংবর্ধিত দি অফিসার কোপারেটিভ সোসাইটি সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, দৈনিক সময়ের আলো’র সাংবাদিক এবং পোস্টকার্ড সম্পাদক ও প্রকাশক শেখ খালেদ মেজবাহ উদ্দিন, ডবলমুরিং ক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন তানভীর ।

মাদারবাড়ি মুক্তকণ্ঠ গ্রীন যুগ্ম আহ্বায়ক মোঃ আসলাম হোসেন এর সভাপতিত্বে অনুস্টিত সভায় উক্ত সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক হারুন অর রশিদ।

এতে বক্তব্য রাখেন মুক্তকণ্ঠ গ্রিনের সাবেক যুগ্ম সম্পাদক শামীম আজাদ রুবেল কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ মিজানুর রহমান আব্দুল মালেক জুয়েল ও আরিফুল ইসলাম।

প্রধান অতিথি আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লব তার বক্তব্যে বলেন, সমাজকে সুন্দরভাবে সাজাতে সামাজিক সংগঠন গুলোর দায়িত্ববোধ বেশি তারই ধারাবাহিকতায় সুদূর কক্সবাজারে এসে মুক্তকণ্ঠ গ্রিনের কর্মকর্তারা চ সি ক ও সিজেকেএসের নির্বাচিত কাউন্সিলর দের যে সম্মান দিয়েছে তার জন্য সাধুবাদ জানাই।

সংবর্ধিত কাউন্সিলরদের সংগঠনের মনোগ্রাম খচিত ক্রেস্ট প্রদান করেন। এরপরে নৈশভোজের আয়োজন করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *