BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / করোনা ভাইরাসে সচেতনতার চাদরে ঢাকা সীতাকুণ্ড উপজেলাঃ ইউএনও মিলটন রায়

করোনা ভাইরাসে সচেতনতার চাদরে ঢাকা সীতাকুণ্ড উপজেলাঃ ইউএনও মিলটন রায়

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করাই বাংলাদেশ ও ঝুঁকিতে পড়ে আছে । বাংলাদেশে এই পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমণের কারণে আক্রান্ত হয়ে ৫ জন মৃত্যু বরণ করে। বাংলাদেশ সরকার বারবার দেশের মানুষদের সচেতন হওয়ার জন্য নির্দেশনা দিলে ও সেই নির্দেশনা তেমন কেউ মানেনি এতোদিন কিন্তু করোনাভাইরাস পরিস্থিতি ক্রমাগত খারাপের দিকে যাওয়াতে সারাদেশে গতকাল থেকে সেনাবাহিনী মোতায়েন করা হয় ও আজ ২৬ই মার্চ থেকে সকল অফিস ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয় সাথে সকল গণপরিবহন ও চলাচল বন্ধ ঘোষণা করা হয়, নিত্য প্রয়োজনীয় জিনিস ও ঔষধের দোকান ছাড়া বাকি সব বন্ধ ঘোষণা করা হয় যা এতো দিন কেউ না মানলে ও আজ সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন বাজারে সরজমিনে গিয়ে দেখা যায় লোক সমাগম নেই। মানুষ এখন অনেক সচেতন হয়েছে বলে মনে হলো।
তারপর ও কিছু কিছু মানুষের মাঝে সচেতনতা মোটেও দেখা যায়নি, তারা না মাক্স পড়েন, না চলাচলে কারো সাথে দূরত্ব বজায় রাখতে আবার ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা পেয়ে কিছু সিএনজি নিয়ম ভেঙ্গে মহাসড়ক দাপিয়ে বেড়াচ্ছে আবার সিএনজির মধ্যে ৫/৬ জন মানুষকে গাদাগাদি করে বসিয়ে নিচ্ছে যার কারণে সরকার যে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেছে তা লঙ্ঘন করা হচ্ছে।

এসব বিষয় নিয়ে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মিল্টন রায় বললে, জনসাধারণ যদি সরকারি নির্দেশনা মেনে চলে ও প্রশাসনকে সহযোগিতা করে তাহলে আমরা এই ভাইরাস থেকে নিজেকে মুক্ত রাখতে পারবো।
নির্বাহী কর্মকর্তা জনাব মিল্টন রায় আরো বলেন সীতাকুণ্ডে এখনো পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *