BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / কুমিরায় ৩৫নারীকে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে দিদারুল আলম এমপি- দক্ষতা বৃদ্ধির মাধ্যমে গ্রামীন নারীদের আত্মনির্ভরশীল হতে হবে

কুমিরায় ৩৫নারীকে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে দিদারুল আলম এমপি- দক্ষতা বৃদ্ধির মাধ্যমে গ্রামীন নারীদের আত্মনির্ভরশীল হতে হবে

কুমিরা প্রতিনিধি, সীতাকুণ্ড টাইমসঃ ঃ
বর্তমান সরকার নারীদের সব দিক থেকে এগিয়ে রেখেছেন। পড়াশোনার পাশাপাশি কর্মস্থলেই নারীরা অগ্রনী ভুমিকা রাখছে। দক্ষতা বৃদ্ধির মাধ্যমে গ্রামীন নারীদের আত্মনির্ভরশীল করে তুলতে হবে। আজ মঙ্গলবার বিকালে কুমিরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এল,জি,এসপি-৩ প্রকল্পের আওতায় দুস্থ মহিলাদের সেলাই মেশিন, প্রতিবন্ধিদের হুইল চেয়ার এবং কুমিরা ইউনিয়নে বর্জ্য অপসারনের জন্য রিক্সা ভ্যান বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি সীতাকু- আসনের সংসদ সদস্য দিদারুল আলম একথা বলেন।
তিনি আরো বলেন, দেশের আপামর উন্নয়ন একটি দেশের সকল জনগনের সমন্বিত প্রয়াস। সে লক্ষ্যে আন্তর্জাতিক আইন, নীতি, পরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়ন করা হয়ে থাকে। আমাদের সংবিধানের ২৭ নং ধারায় নারীর আইনগত সমানাধিকারের কথা বলা হয়েছে। তাই এই অর্ধ শতাংশ জনগোষ্ঠীকে উন্নয়ন কর্মকান্ডের বাইরে রেখে দেশের সামগ্রিক উন্নয়ন কোনভাবেই সম্ভব নয়।

কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী’র সভাপতিত্বে এবং সচিব শোভন কান্তি ভৌমিক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম। বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুল বারী পিন্টু, কুমিরা ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি বদিউল আলম, বর্তমান সভাপতি কামাল উদ্দিন, রোজ গার্ডেন স্কুলের পরিচালক খোরশেদ আলম, ইউপি সদস্য মো. আলাউদ্দিন, খোরশেদ আহমেদ, খুরশিদ আলম, মো. রফিক, মো. জামাল উদ্দিন, কামাল উদ্দিন, মনোয়ারা বেগম, দিলওয়ারা বেগম, ফাতেমা বেগম, আ.লীগ নেতা আবুল বশর, হারুনুর রশিদ প্রমুখ। সভা শেষে সাংসদ দিদারুল আলম ৩৫জন গরীব মহিলাকে সেলাই মেশিন, ১০জন প্রতিবন্ধিকে হুইল চেয়ার এবং কুমিরা ইউনিয়নের বর্জ্য অপসারনের জন্য ৬টি রিক্সা ভ্যান বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *