BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / কুমিরা এম কে কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি ইচ্ছু শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুমিরা এম কে কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি ইচ্ছু শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি, সীতাকুণ্ড টাইমস ঃ
সীতাকুণ্ড কুমিরা দেলিপাড়াস্থ এম কে স্কুল এন্ড কলেজ এর এবার একাদশ শ্রেণিতে ভাতূইচ্ছু শিক্ষাার্থীদের সাথে এক মতবিনিময় সভা আজ সকাল ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড সরকারী মহিলা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ দিদারুল আলম । তিনি একাদশ শ্রেণিতে ভর্তি ইচ্ছু শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন প্রকৃত শিক্ষা অর্জন করেয় তোমরা আগামী দিনের দেশ গঠনে গুরুত্ব পূর্ণ ভূমিকা রাখবে। ছাত্রজী্বনকে জ্ঞান অর্জনের মাধ্যমে কাজে লাগেয়ে একজন সৎ নাগরিক হিসেবে নিজেকে তৈরি করে নিতে পারলেই শিক্ষার মূল লক্ষ্য সফল হবে।
তিনি আরও বলেন কুমিরায় গ্রামের মধ্যে একটি কলেজ প্রতিষ্ঠা করে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন প্রফেসর ডঃ সোলেয়মান। তিনি আশা করেন উনার দক্ষ পরিচালনায় শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায় এই কলেজ খুব কম সময়ে সীতাকুণ্ডে পরিচিতি লাভ করবে।
কলেজর অধ্যক্ষ গাজী সামছুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারী বিশিষ্ট সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি। তিনি বলেন কলেজটির দক্ষ পরিচালকদের ঐকান্তিক প্রচেষ্ঠায় ইতি মধ্যে সুনাম অর্জন করেছে।
কলেজের বাংলা প্রভাষক সুমিয়া আফরোজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় কলেজের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন প্রভাষক কামরুন নাহার , প্রভাষক মোঃ ইমরান হোসাইন,মাষ্টার বাবু ধনপতি আইচ, মাস্টার মোঃ মাঈনুদ্দিন, ছালেহ আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *