BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির কমিটি গঠনঃসভাপতি ফয়সাল সেক্রেটারি সাজ্জাদ

চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির কমিটি গঠনঃসভাপতি ফয়সাল সেক্রেটারি সাজ্জাদ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সীতাকুণ্ড উপজেলার ছাত্র-ছাত্রীদের অরাজনৈতিক সংগঠন সীতাকুণ্ড ছাত্র সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ ফয়সাল ও সাধারণ সম্পাদক ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সের শিক্ষার্থী ইব্রাহিম সাজ্জাত মনোনীত হয়েছেন ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে সমিতির উপদেষ্টা মণ্ডলীর সিদ্ধান্ত ক্রমে ৩৫ সদস্য বিশিষ্ট আংশিক নতুন এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নবগ‌ঠিত ক‌মি‌টির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আবু ইরফান, সহ-সভাপতি সাহেদুল ইসলাম, মিনহাজুল ইসলাম শুভ, দেলোয়ার হোসেন, মোঃ পায়েল চৌধুরী, আরেফিন ইসলাম আরিফ, ফখরুল ইসলাম, বোরহান উদ্দিন, কাজি তানভির জামান, খাদিজা আক্তার, কামরুন নাহার, আমজাদ হোসেন মনোনীত হয়েছেন। এছাড়া সিনিয়র যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম, রানা বড়ুয়া, জয়নাল আবেদীন, সালমা সুলতানা রিপা, সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, এমরান হোসেন মাসুদ, ইফতেখার যিয়াদ, নাসরিন ইভা, শাহীনুর আক্তার, নাতাশা ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক তানজিরুল ইসলাম জনি, আকাশ দাশ, শাহরিয়ার ইসলাম ইমন, এইচ এম শাহরিয়া, উম্মে হানি তায়্যিবা, সালমা আক্তার, প্রচার সম্পাদক সাফায়াত বিন আলম সায়েম, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মোঃ সৈকত মনোনীত হয়েছেন।

নতুন কমিটির সভাপতি মোঃ ফয়সাল বলনে, ‘সীতাকুণ্ড ছাত্র সমিতি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’ একটি সেবামূলক অরাজনৈতিক সংগঠন। ভর্তি পরীক্ষার সময় থেকে শুরু করে সীতাকুণ্ড থেকে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সহযোগিতা করে থাকে এই সংগঠন। এছাড়া এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের কল্যাণে সদা পাশে থাকবে এ সংগঠনের সদস্যরা। আমরা এখানে সবাই একটি পরিবার। পরিবারের সদস্য হিসেবে আগামী দিনগুলোতে আন্ত:রিকতার সাথে কাজ করতে চাই। এজন্য সবার সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

এর আগে শনিবার বিকাল ৪টায় সীতাকুণ্ড ছাত্র সমিতির উদ্যোগে সীতাকুণ্ড থেকে ভর্তি হওয়া ২০১৯-২০ সেশনের নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়। এতে অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৪৫ জন নবীণ শিক্ষার্থীকে বরণ করে সংগঠনটি।

এসময় পর্যায়ক্রমে নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সীতাকুণ্ড ছাত্র সমিতির সভাপতি ইকবাল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সিরাজী। এছাড়া আরো উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা শোয়াইব মাহমুদ, আশেক ইলাহী, আবেদীন আল মামুন, বখতিয়ার উদ্দিন, আজম উদ্দিন, শওকত হোসাইন, দীপক ভৌমিক, আইনুল কামাল, শায়েস্তা খান, ইকবাল বাহার, ফারুক আহমেদ ও নয়ন দেব নাথ প্রমুখ।

সবুজ-নান্দনিক ক্যাম্পাসে স্বাগত জানিয়ে বক্তরা বলেন, ‘বিশ্ববিদ্যালয় হল জ্ঞান আহরণের অফুরন্ত ভান্ডার; এখান থেকে যে যত বেশী জ্ঞান আহরণ করতে পারবে ভবিষ্যৎ জীবনের বৃহত্তর পরিসরে সে তত বেশি উচ্চ আসনে আসীন থেকে দেশের উন্নয়ন-অগ্রগতিতে ভূমিকা রাখতে পারবে। এসময় বক্তরা নবীন শিক্ষার্থীদের ছাত্র সমিতির পাশে থেকে সীতাকুণ্ডের শিক্ষা বিস্তারে কাজ করার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সংগঠনটির বর্তমান শিক্ষার্থীদের পরিবেশনায় নাচ, দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি, কৌতুক ও র‍্যাম শো পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *