BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / জাতীয় সংহতি দিবস পালন করেছে সীতাকুণ্ড বিএনপি

জাতীয় সংহতি দিবস পালন করেছে সীতাকুণ্ড বিএনপি

এম কে মনির,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে। গত ৭ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টায় সীতাকু- পৌরসভাস্থ মুনস্টার কমিউনিটি সেন্টারে উপজেলা যুবদলের সভাপতি মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় ও পৌর বিএনপির সভাপতি ইউসুফ নেজামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জহুরুল আলম জহুর। অনুষ্ঠা বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব মোঃ গাজী সুজাউদ্দিন, সাবেক উত্তর জেলা যুবদলের সভাপতি কাজী সালাউদ্দিন, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোরসালিন,পৌর বিএনপির সেক্রেটারী কাউন্সিলর সামছুল আলম আযাদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলী, মুক্তিযোদ্ধা আবুল মনছুর, মুক্তিযোদ্ধা মহরম আলী।
সভায় বক্তব্য রাখেন উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আরঙ্গজেব মোস্তফা, থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইল, জাহেদুল হাসান সার্কেল, কাজী এনামুল হক বারী, আবদুল কালাম, আবুল কালাম আজাদ, নার্গিস আক্তার, আজাদ, আলী নেওয়াজ, মুক্তিযোদ্ধা ফসিউল আলম, জাহিদুল আলম চৌধুরী ,মুক্তিযোদ্ধা কামাল উদ্দিনসহ প্রমুখ।
সভায় বক্তারা বলেন বিনা নির্বাচিত এ জালিম সরকার আজ দেশটাকে আবার পরাধীনে নিয়ে যাচ্ছে। খুন সন্ত্রাস ধর্ষণ দূর্নীতিতে ভরে গেছে পুরো দেশ । জাতীয়তাবদী শক্তির নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থেকে খালেদা জিয়াকে মুক্ত করে এদেশকে জালিমের হাত থেকে বাঁচাতে হবে।
সাবেক মন্ত্রী ও সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা, বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং খাকার রূহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *