BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / বই মেলায় পূণ্যের বার্তা ছড়াবে নওশাদ বিন ইব্রাহিম এর প্রায়শ্চিত্ত

বই মেলায় পূণ্যের বার্তা ছড়াবে নওশাদ বিন ইব্রাহিম এর প্রায়শ্চিত্ত

মনিরুল কবির বাধন,সীতাকুণ্ড টাইমস ::
মহান ভাষার মাসের আলো ছড়িয়ে শুরু হয়েছে অমর একুশে গ্রন্থ মেলা। বাঙালির অস্তিত্বের এ আয়োজন আমেজ ছড়ায় গৌরব আর ভালোবাসার। সারা বছর কলম সৈনিকরা ছাতক পাখির মত অপেক্ষায় থাকে এ আয়োজনের। ফেব্রুয়ারি মাস জুড়ে বাংলা একাডেমির এ উৎসবে মেতে থাকে পুরো বাংলাদেশ। নতুন বইয়ের ঘ্রাণ মেখে মেলায় ভীড় করে লেখক পাঠক। প্রতিষ্ঠিত লেখকদের পাশাপাশি মেলার বিশাল উপস্থিতি জানান দেই নতুন লেখকেরা। তেমনি এক জন নওশাদ বিন ইব্রাহিম।

তরুন এ লেখক সবে পা দিয়েছে লেখক জীবনে। এবারের মেলায় দাঁড়িকমা প্রকাশনী থেকে বের হয়েছে তার একক গল্পগ্রন্থ প্রায়শ্চিত্ত। পাঁচটি গল্পের এ আবর্তনে লেখক বলেছে সময়ের সাথে সমাজের কথা। সমসাময়িক কিংবা সাম্য সব টা তুলে ধরেছেন লেখক। গল্পের বুনটে লেখক ভালোবাসার অন্য এক ভাবধারা। প্রথম গল্পগ্রন্থ হলে ও লেখক ছিলেন বেশ গতিশীল। পাঠকের সময় মনোযোগ ভালো ভাবেই ভালোবাসা পাবে বলে ধারনা করা যাচ্ছে তার গল্প বলাতে। বেশ সাবলীল ভাবে বুনতে পেরেছে প্রায়শ্চিত্ত। পড়া শেষে তৃপ্তির একটা আবেশ থেকে যাবে মন মননে।

প্রকাশনী দাঁড়িকমার প্রকাশিত নওশাদ বিন ইব্রাহিম এর প্রায়শ্চিত্ত পাওয়া যাচ্ছে ঢাকা বই মেলায়, স্টল নং-৬৯৮ এবং চট্টগ্রাম বই মেলায়, স্টল নং-৩৩,৩৪। এছাড়া পাঠকদের সুবিধার্থে বই টি অনলাইনে ও পাওয়া যাবে। অনলাইন অর্ডার করা যাবে ।
বাংলা সাহিত্যের আঙ্গিনায় নওশাদ বিন ইব্রাহিম ও প্রায়শ্চিত্ত কে জানাই আগমনী শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *