BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / ইউনিয়ন সংবাদ / বাঁশবাড়িয়ায় পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ৩

বাঁশবাড়িয়ায় পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ৩

মামুনুর রশীদ,সীতাকুণ্ড টাইমস ঃ
সকাল হতে না হতেই সীতাকুণ্ড মহাসড়কে ঝড়ে গেল তিনটি তাজা প্রাণ। আজ ভোরে
সীতাকুণ্ডের বাঁশবাডিয়া এলাকায় পিকআপ ও ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে।

বাঁশবাড়িয়া মহাসড়কে পাথর বোঝাইকৃত একটি ট্রাক ( ঢাকা মেট্রো ট ২২-৪৫৪৫) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকাপকে ( চট্ট মেট্রো ন- ১১-৬৩২৪) ধাক্কা দেয়। এতে ৩ জন শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়।
নিহতরা হচ্ছে চন্দনাইশ থানার পশ্চিম এলাহাবাদ গ্রামের নুরুল আমিন। ভোলা জেলার সদর থানার দিগলদি গ্রামের ফজলুল বেপারী ও হান্নান ।
জানা যায়, নিহত ৩ জন শ্রমিক রাস্তার পাশ্ববর্তী একটি মরিচ বোঝাই পিকাপ থেকে মালামাল লোড আনলোড করছিল। এই সময় পেছন দিক থেকে আসা একটা পাথর বোঝায় ট্রাক সজোরে ধাক্কা দেয়। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। গাড়ি দুটি কুমিরা হাইওয়ে থানায় আটক রয়েছে৷ তবে ড্রাইভার পলাতক রয়েছে।
কুমিরা হাইওয়ে থানার ওসি মোঃ সাইদুল ইসলাম ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মহাসড়কে পিকআপ ভ্যান ও ট্রাকের সংঘর্ষে পিকআপভ্যানটি দুমড়েমুচড়ে গেছে। এতে কাচাঁমরিচ বোঝাই ভ্যানের চালকসহ ৩ জন নিহত হয়েছে। নিহত ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য মহাসড়কের একপাশে যানচলাচল বন্ধ থাকে বলে স্থানীয়রা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *