BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / জাতীয় / ভাটিয়ারীর বীর মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ভাটিয়ারীর বীর মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

মামুনুর রশিদ,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের ৫নং ওর্য়াড় দেওয়ান আলী মাঝি বাড়ির অবসর প্রাপ্ত সেনাকর্মকর্তা বীর মুওিযুদ্ধা ফারুক আহম্মদ (৮০)মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে তিনি ইন্তেকাল করেন (,(ইন্নালিল্লাহে-ওয়াইন্নালিল্লাহে রাজেউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮০) বছর। তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা ও ৫ ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
আজ বুধবার বিকালে ভাটিয়ারী কাজী মসজিদ ও নিজ এলাকায় নামাজের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফণ করা হয়েছে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সেনাপ্রধান, কর্নেল নিসাদ, লাপ্টেন নাফিস, সাংসদ দিদারুল আলম,উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভুঁইয়া
সহকারী কমিশনার (ভূমি) মো.কামরুজ্জামান,সীতাকুণ্ড সমিতির সভাপতি গিয়াস উদ্দীন, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন
বাংলাদেশ শিপব্রেকিং এসোসেশন(বিএসবিএ)এর নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ লোকমান, নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি নাঈম শাহ্‌ ইমরান, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈনিক ও সামাজিক সংগঠনের নেতারা। এসময় তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *