সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাটিয়ারীতে নৌকার মাঝি হতে চাই মোহাম্মদ হোসেন

ভাটিয়ারীতে নৌকার মাঝি হতে চাই মোহাম্মদ হোসেন

সীতাকুণ্ড টাইমস ডেস্লঃ

আসন্ন ইউপি নির্বাচনে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ই্‌উনিয়ন হতে চেয়ারম্যান পদে
আওয়ামীলীগের মনোনীত হয়ে নৌকার ৃাজি হতে চাই বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ হোসেন। তিনি মঙ্গলবার রাতে পৌরসদরের আল-আমিন রেস্তোয়ায় স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ্এক মতবিনিময়ের সময় জানান আগামি ইউপি নির্বাচনে ভাটিয়ারী থেকে তিনি চেয়ারম্যান নির্বাচন করবেন।
চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোসেন লিখিত বক্তব্যে জানান, সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়ন উন্নয়নের অপার সম্ভাবনা থাকলেও প্রয়োজনীয় ‍উদ্যোগ ও সময়োপযোগী পদক্ষেপের অভাবে এ ইউনিয়নের নাগরিকরা প্রয়োজনীয় সুযোগ সুবিধা ভোগ করতে পারছে না। কালক্রমে রূপসী ভাটিয়ারী মলিন ও হতশ্রী হয়ে যাচেছ। বিশেষ কোন উন্নয়ন ভাটিয়ারীবাসীর ভাগ্যে জোটছে না, যা হয়েছে গতানুগতিক।

আমি যদি মনোনয়ন পাই, দল যদি আমাকে মনোনযন দেয় তা হলে সর্ব প্রথম আমি ভাটিয়ারীকে একটি পর্যটন নগরী হিসেবে েইকোট্যুরিজম সেন্টার গড়ে তুলব। ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম অটোমেশনের আওতায় আনা হবে। দাপ্তরিক কাজে ই-ফাইলিং সিস্টেম চালূ করা হবে। প্রতিটি সড়কে ড্রেনেজ ব্যবস্থার উদ্যোগ নিয়ে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করা হবে। ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডকে গতিশীল করা হবে। শিশুকিশোর ও সকল বয়সীদের চিত্তবিনোদনের জন্যে বিনোদন কেন্দ্র গড়ে তোলা হবে। জন্মসদন ওয়ারিশ সনদসহ যাবতীয় সেবা নিষ্টারসাথে দেয়া হবে, নিরীহ লোকদের জায়গা প্রভাবশালীদের থেকে উদ্ধারের চেষ্টা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *