BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মুরাদপুরে ৩ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা

মুরাদপুরে ৩ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

টমেটো ক্ষেতে গরুর বাচুর প্রবেশ করায় সন্ত্রাসীরা কুপিয়ে জখম করেছে তিন সহোদরকে। আজ ১৭ মে রবিবার বিকেল ৫.০০ টার সময় এই ঘটনা ঘটে সীতাকুণ্ড উপজেলাধীন মুরাদপুর ইউনিয়নের, গোপ্তাখালী গ্রামের ভোঙ্গাখানের বাড়ীতে। আক্রমনকারীদের পক্ষে হতে গরুর বাচুর চমেটো ক্ষেতে প্রবেশ করে ক্ষতি সাধনের প্রতিক্রিয়ায় ঘটনা ঘটেছে বললেও আহতদের সূত্রে জানা যায়, সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে এই নিশংস ঘটনার সূত্রপাত ঘটায়। সন্ত্রাসীদের পিতা আব্দুস সবুর তার ছেলেদের নিয়ে ১৯৯৭ সালে রমজান মাসের এক ভোর বেলায় তার শ্বশুরদের জমি নিজে জবর দখল করতে গেলে তার বাহিনীর নিজ ভাতিজা মোঃ ভোলা প্রতিপক্ষের দ্বারা নিহত হয়। সে হত্যা মামলায় একই বাড়ীর শেখ আহম্মদ তাদের পক্ষে স্বাক্ষী না দেওয়ার কারণে ক্ষিপ্ত থাকার ফলে প্রতিশোধ নেবে বলে হুমকি দিয়ে আসছিল। আব্দুস সবুরের ছেলে ১- আবু বক্কর (৪৫), ২- আবুল কালাম (৪২), মেয়ে ৩- শানু বেগম (৪৮), ৪- সাজিদ সহ অন্যান্যরা।
আজ ঘটনার সূত্রপাত যে কারণেই হোকনা কেন নিরস্ত্র মানুষের উপর হত্যার উদ্দেশ্যে এভাবে জিঘাসা চরিতার্থ করার জঘন্য ঘটনায় এলাকায় তীব্র ঘৃণা এবং উত্তেজনা বিরাজ করছে। হামলাকারী কবল হতে ভিকটিম রুহুল আমিন কে উদ্ধার করতে গেলে একে একে তার সহোদর ভাই সালাউদ্দিন এবং রবিনকেও মারাত্মক ভাবে কুপিয়ে জখম করে। রুহুল আমিন তাদের বাড়ীর সমজিদে ইতেকাফে বসা তার বৃদ্ধ পিতাকে ইফতারী পৌঁছে দিয়ে বাড়ী ফেরার পথে সন্ত্রাসীদের হাতে আক্রান্ত হয়ে মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে তার সহোদর ভাইগণ তাকে উদ্ধারের জন্যে আসলে সকলেই তাদের উপর চড়াও হয়। প্রত্যক্ষদর্শিরা বলেন সন্ত্রাসীদের পরিবারের মহিলা সদস্যগণও দা ছুরি নিয়ে হামলায় অংশ নেয়।
এলাকাবাসী ভিকটিমদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে চিকিৎসা নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকিটিমগণের অবস্থা সংকটাপন্ন দেখে চমেক হাসপাতালে পাঠিয়ে দেন। এই রিপোর্ট লিখা পর্যন্ত ভিকটিম রুহুল আমিনের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে তাদের পরিবার সূত্রে। অপরদিকে ভিকটিম সালাউদ্দিন ও রবিন উভয়ের হাতের একটি করে আঙ্গুল বিচ্ছিন্ন হয়েছে এবং হাত ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক কাটা জখম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *