BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সামাজিক সংগঠন স্মাইল বাংলাদেশ’র উদ্যোগে প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন স্মাইল বাংলাদেশ’র উদ্যোগে প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

“পবিত্র এই রমজানে হাসি ফুটুক সুবিধা বঞ্চিত মানুষের মুখে” এই শ্লোগানে গত ১০ই মে বিকাল ৩টায় নগরীর বিভিন্ন পয়েন্টে সুবিধাবঞ্চিত ও প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে স্মাইল বাংলাদেশ।

গত ১২ই মে বিশ্ব মা দিবসে, দুপুর ২টায় নগরীর দেওয়ানহাট ব্রীজের নিচে একটি বস্তির দুস্থ মা’দের মাঝে ২য় পর্বের ইফতার সামগ্রী বিতরন করা হয়।

স্মাইল বাংলাদেশ ২ পর্বে মোট ১০০ পরিবারের মাঝে ১০ কেজি করে ইফতার সামগ্রী বিতরণ করে।

এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন “স্মাইল বাংলাদেশ” সংগঠন এর প্রতিষ্ঠাতা এডমিন নজরুল ইসলাম জয়, সাইফুল ইসলাম, মামুন বিন আমিন, মডারেটর রাজন খান, ফজলুর রহমান, শাহানাজ শানু, হৃদয়, তানভির, শাহদাত, শরিফ, রানা, রিমি, আফরিন, সহ আরো অনেকে।

স্মাইল বাংলাদেশে’র প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম জয় বলেন, রমজানের অন্যতম আমল দান-সদকা করা, গরীব- দুঃখী মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। কিন্তু এখন সমাজের অনেকেই ব্যাস্ত হরেক রকম বাজার সদাই করা নিয়ে, কেউবা ইফতার পার্টি করা নিয়ে। রোজা ফরজ করা হয়েছে মানুষের কল্যাণের জন্য, আর এ কল্যাণ তখনই অর্জিত হবে যখন রোজাদার দুস্থ- অসহায় মানুষের প্রতি দানের হাত প্রসারিত করবে। কিন্তু কয়জনে দান সদকা করছেন।

আমরা চেষ্টা করেছি সবার সহযোগিতায় কিছু অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে। প্রত্যকে যদি সামাজিক দায়বদ্ধতা থেকে এই সব অসহায়, সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে দাঁড়াই তাহলে আগামীতেও এই মানুষ গুলোর মুখে হাসি অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *