BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সীতাকুণ্ডে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নাছির উদ্দীন,সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় আওয়ামী লীগের দুটি গ্রুপে পাল্টাপাল্টি কর্মসূচির মধ্য দিয়ে দলের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লা আল বাকের ভুঁইয়া ও এমপি দিদারুল আলমের নেতৃত্বে পৃথকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। উভয়ই গ্রুপ উপজেলা আওয়ামী লীগের ব্যানার ব্যবহার করে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা নিয়ে তৃণমূল আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভক্ত হয়ে পড়ে।

এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাকের ভুঁইয়ার নেতৃত্বে একটি অংশ পৌরসদরের শপিং কমপ্লেক্স প্রাঙ্গণে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান পালন করে। এতে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছায়েদ মিয়া, সদস্য নজরুল ইসলাম, রতন মিত্র, ফেরদৌস আলম, মহিউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম ও নুর মোহাম্মদ এবং ছাত্রনেতা রেহান উদ্দিন।

অপরদিকে বিকাল ৪টায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীদের সমন্বয়ে র‌্যালী ও আলোচনা সভা, ত্যাগী নেতাদের সম্বর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে এমপি দিদারুল আলমের সমর্থিত অংশ।

জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকির এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৪ আসনের সাংসদ দিদারুল আলম।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাকের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি ও মহানগরী পিপি এ্যাডভোকেট ফখরুদ্দিন, সদস্য নুর আলম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, গোলাম রব্বানী, জেলা পরিষদ সদস্য আ,ন,ম দিলশাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, জয়নাল আবেদীন সুজা, জয়নব বিবি জলি, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, ছাদাকাত উল্লাহ মিয়াজি, শওকত আলী জাহাঙ্গীর, নাজিম উদ্দিন, সালাউদ্দিন আজিজ, মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ, জালাল আহমেদ, পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীম, সফিউল আলম মুরাদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ এম জে হোসেন লিটন, ছাত্রলীগ সভাপতি মো. ফারুক চৌধুরী, শাহিনুর আক্তার বিউটি এবং দেলোয়ারা বেগম।

আলোচনা সভা শেষে দলের ত্যাগী ৩ নেতা- ডা. মো. এখলাছ উদ্দিন, নুরু আলম কোম্পানী ও ফখরুদ্দিনকে ক্রেস্ট প্রদান করা হয়।

সর্বশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে (একটি অংশের) প্রতিষ্টাবার্ষিকীর সমাপ্তি ঘটে।
এদিকে
পাল্টাপাল্টি প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল বাকের ভূঁইয়া জানান, আমাদেরটা ছিল দলীয় প্রোগ্রাম আর ওটা ছিল এমপি সাহেবের ব্যক্তিগত। ওখানে না আছে সভাপতি না আছে সাধারণ সম্পাদক।
অন্যদিকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক বলেন, সাধারণ সম্পাদক কাউকে না জানিয়ে ঐ প্রোগ্রামটি ব্যক্তিগত উদ্যোগে করেছে বলে ওটা দলীয় প্রোগ্রাম না, ঐটা ওর ব্যক্তিগত প্রোগ্রাম। আমাদের প্রোগ্রামে স্বর্ত:স্ফুর্ত মানুষের ঢল সবাই দেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *