সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ডে গৃহহীনদের ঘর নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি দিদার

সীতাকুণ্ডে গৃহহীনদের ঘর নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি দিদার

জাহেদ চৌধুরী ,
সীতাকুণ্ড টাইমস ঃঃ

শেখ হাসিনার অঙ্গীকার কেউ থাকবে না গৃহহীন,মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন প্রকল্পের ২য় ধাপে সীতাকুণ্ড উপজেলার পৌরসভার ইকোপার্ক সংলগ্ন এলাকায় গৃহহীনদের ঘর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন আলহাজ¦ দিদারুল আলম এমপি। তিনি বলেন,“মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতায় এবং বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ এগিয়ে যা”েছ। তলাবিহীন ঝুড়ির দেশ আজ গৃহহীন জমি রেজিষ্ট্রিসহ ঘর দিয়েছে মুজিব বর্ষের শ্লোগান দেশে আর কেউ ঠিকানবিহীন গৃহহীন থাকবে না। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমরা যারা আওয়ামীলীগ করি,তাদের চোখ-কান খুলা রাখতে হবে,যাতে কোন বিরোধী পক্ষ রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে না পারে।”
সোমবার বিকালে সীতাকুণ্ড পৌরসভা ৬নং ওয়ার্ড ইকোপার্ক সংলগ্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলমগীরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সাবেরি,মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি,পৌরসভার ¯’ানীয় ওয়ার্ড কাউন্সিলর দিদারুল আলম এপোলো। এ সময় উপ¯ি’ত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শিহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক এস.এম রিয়াদ জিলানসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
গৃহহীনদের ঘর নির্মাণের বিষয়ে জানতে চাইলে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন বলেন,“এর আগেও আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় কতৃক ২০২০-২০২১ অর্থবছরে জমি ও গৃহ প্রদান করা হয়েছে খুদ্র নৃগোষ্টিকে ১০টি,গৃহহীনদের ৩১টি ঘর। এরই ধারাবাহিকতায় ২০২১-২০২২ অর্থবছরে সীতাকুণ্ড পৌরসদর ইকোপার্ক সংলগ্ন এলাকায় ৬টি ঘরের নির্মাণ কাজ স্থানীয় এমপি শুভ উদ্বোধনের মাধ্যমে চলমান রয়েছে। সর্বমোট আমরা ৩১৬টি গৃহহীন ও ভূমিহীনদের ঘর দেওয়ার প্রস্তাব মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠিয়েছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *