BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে চারটি পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬জন

সীতাকুণ্ডে চারটি পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬জন

মামুনুর রশীদ,সীতাকুণ্ড টাইমসঃ
আজ সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুলাহমেদ জুট মিল এলাকায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ২জন গুরুতর আহত হয়েছে।
খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত চারজনকে উদ্ধার করে দুজনকে সীতাকুন্ড জেনারেল হাসপাতাল এবং দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। তাদের মধ্যে একজন সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়ন এর ৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ রফিক হোসেনের পুত্র মোহাম্মদ আব্দুল্লাহ বলে জানা গেছে। নিহত অপর ব্যক্তির মীরসরাই থানা ডুমখালি গ্রামের মেজবা উদ্দিন বলে জানা গেছে। একই উপজেলায় রাত সাড়ে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালুশাহ্ মাজারের সামনের অপর আরেকটি সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে অজ্ঞাত এক মহিলা নিহত হন। আহত হয় আরেক ব্যক্তি, আহত ব্যক্তিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এই নিয়ে গত সাত ঘণ্টার ব্যবধানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন ৬ জন। এ ব্যাপারে কুমিরা থানা ওসি এবং এস আই ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আইনি ব্যবস্থা গ্রহণ করবে বলে নিশ্চিত করেন এবং আহত গাড়িগুলোকে থামে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *