BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে নিজ মার্কেটের ২ মাসের ভাড়া ম‌ওকুপ করলেন আ’লীগের সভাপতি বাকের ভূঁইয়া

সীতাকুণ্ডে নিজ মার্কেটের ২ মাসের ভাড়া ম‌ওকুপ করলেন আ’লীগের সভাপতি বাকের ভূঁইয়া

অশোক দাশ, সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড পৌরসদরে অবস্থিত শপিং সেন্টার প্রকাশ ভুঁইয়া মার্কেট এর ব্যবসায়ীদের ২ মাসের ভাড়া ম‌ওকুপ করেন মার্কেটের মালিক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া।

করোনা মহামারীতে দীর্ঘদিন ধরে লকডাউনে থাকা ব্যবসায়ীরা হয়েছেন ব্যাপক ক্ষতিগ্রস্থ। এমন পরিস্থিতিতে ব্যসসায়ীদের সহযোগিতায় এগিয়ে আসায় তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ব্যবসায়ী ও সাধারণ জনগণ।

অন্যদিকে সীতাকুণ্ড পৌর সদর ব্যবসায়ীদের পক্ষে তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান,ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে জানান,সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি রাজপথের পরীক্ষিত নেতা জনাব আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া মহোদয়ের মালিকানাধীন সীতাকুণ্ড শপিং সেন্টার করোনা ভাইরাসের জন্য দীর্ঘদিন লক ডাউনে থাকায় মার্কেটের ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির বিষয় বিবেচনা করে স্বপ্রণোদিত হয়ে ও মানবিক কারণে দুই মাসের ভাড়া সম্পূর্ণ মওকুফ করে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করায় সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির আওতাভুক্ত সকল ব্যবসায়ীদের পক্ষ হতে জনাব আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া মহোদয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এছাড়া তিনি জানান, এই রকম নজির সীতাকুণ্ড পৌরসদর বাজারে এই প্রথম। আমরা পৌরসদরের সকল ব্যবসায়ী অন্যান্য মার্কেট মালিকদের নিকট ভাড়ার বিষয়ে তদ্রুপ মানবিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *