BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে যুবদল নেতাকে কুপিয়ে আহতঃ ৬ নারী পুরুষ আটক

সীতাকুণ্ডে যুবদল নেতাকে কুপিয়ে আহতঃ ৬ নারী পুরুষ আটক

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ সীতাকুণ্ডের মুরাদপুরে আবুল কালাম (৩০) নামে এক যুবদল নেতাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। তাকে গুরুত্বর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে।

আজ বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার পর অভিযান চালিয়ে ৬ নারী পুরুষকে আটক করেছে।
সীতাকুণ্ড উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জহুরুল আলম জহুর জানায় ইফতার করে দোকানে আসার সময় যুবদল কর্মী কালামকে একা পেয়ে স্থানীয় চিহ্নিত আওয়ামী সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

সীতাকুণ্ড সার্কেলের এএসপি শম্পা রানী সাহা ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত আবুল কালামকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছে। হামলাকারী ৬ জনকে আমরা আটক করেছি। তবে আবুল কালামের অবস্থা ভালো নয়।

স্থানীয় সূত্রে জানাগেছে
মাটি কাটা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ৪ নং পূর্ব মুরাদপুর দেলিপাড়া আরিফের দোকানের সামনে স্থানীয় সন্রাসীরা আবুল কালামের ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে রাম্তার ওপর ফেলে রাখে আবুল কালামকে। এসময় এলাকাবাসী ও স্বজনরা আবুল কালামকে হাসপাতাল নেয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা বাধা দেয়।

সাংবাদিকদের কাছে তথ্য পাওয়ার প্রায় ২ ঘন্টা পর রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে মারাত্মক অবস্থায় আবুল কালামকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং হামলার সাথে জড়িত ৬ জন নারী পুরুষকে আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *