BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে মোট করোনা রোগী ৭৭, মারাগেছে ২ জন ,সুস্থ হয়েছে ২৬ জন

সীতাকুণ্ডে মোট করোনা রোগী ৭৭, মারাগেছে ২ জন ,সুস্থ হয়েছে ২৬ জন

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড উপজেলায় করোনাভাইরাসে (কোভিড-১৯ এ) এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৭৭ জন । মারা গেছে ২জন । সুস্থ হযেছে ২৬জন। সীতাকুণ্ডে প্রথম করোনায় আক্রান্ত নারায়নগঞ্জ ফেরত গোডাউন রোডের আনোয়ার করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাসায় ফিরার পর করোনা রোগীদের মনোবল বাড়তে থাকে। আতংক না হয়ে করোনাকে জয় করতে সীতাকুণ্ডের মানুষ এখন মানষিক প্রস্তুতি নিয়েছে। কিছুদিন পূর্বে সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পীও করোনকে জয় করে বাসায় ফিরেছে। বাসায় ফিরেছে ব্লাড ডোনেটের এডমিন ফজলুল করিম। এভাবে একেক করে ২৬ সুস্থ হয়ে বাসায় ফিরেছে।
তাছাড়া সীতাকুণ্ডের সাংসদ আলহাজ¦ দিদারুল আলম এর কন্যা এস আলম গ্রুপের পুত্র বধু করোনায় পজেটিভ আসছে।
এদিকে সীতাকুণ্ডে প্রথম করোনা রোগী গত ২৪ মে রবিবার সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে ৭০ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে । এছাড়াও সীতাকুণ্ড সৈয়দপুরের রাকিবুল ইসলাম (২৫) কাপ্তাই আক্রান্ত হয়ে মারা যান ।
সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বলেন, আমরা উপজেলা প্রশাসনের পক্ষথেকে সীতাকুণ্ড বাসীকে করেনানা মুক্ত রাখতে দিন রাত চেষ্ঠা করে যাচ্ছি। সামাজিক দূরত্ব ও বিনা কারনে ঘর থেকে বের না হওয়া . দোকান বন্ধ রাখা , মাঠে বাজার স্থানান্তর সহ নানা পদক্ষেপ নিয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ বলেন, সীতাকুণ্ডে এ পর্যন্ত একজন ৭০ বছরের এক নারীর জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণ করে। তার করোনা পজেটিভ ছিল। সরকারি স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ দাফন করা হয়।তিনি আরও জানায় উপজেলায় এপর্যন্ত ৭৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তার মধ্যে ২৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে । বাকীরা চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *