BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড আমিরাবাদে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিল যুবক

সীতাকুণ্ড আমিরাবাদে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিল যুবক

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
দীর্ঘ দিন পর্যন্ত স্ত্রীর সাথে অভিমান অতঃপর গলায় ফাঁস দিয়ে না ফেরার পথে চলে গেল সীতাকুণ্ডের এক যুবক।
যুবকপর নাম
মোঃ আশরাফ উদ্দিন রাজু(২৬)। আশরাফ পৌরসভার আমিরাবাদ এলাকার বাহাদুর আলমের পুত্র এবং সে মহাদেবপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল।
সোমবার বিকালে পৌরসদর মহাদেবপুরস্থ জেনারেল হাসপাতাল সংলগ্ন ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাজু একজন মাইক্রো চালক এবং সে পৌরসদরে মাইক্রো স্টেশন সংলগ্ন ভাড়া বাসায় থাকতেন। বেশ কদিন যাবত রাজু তার স্ত্রীর সাথে দাম্পত্য কলহ চলছিল। যার কারনে রাজুর স্ত্রী অভিমান করে বাপের বাড়িতে চলে যায়। সোমবার বিকালে রাজু বাসায় গিয়ে নিজ রুমে ঢুকে আর বের না হওয়ায় তার মা তাকে ডাকতে ঘরের রুমে ঢুকে। রুমে ঢুকে দেখে রাজুর লাশ ঘরের সিলিংয়ের কাঠের তীরের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ফাঁস লাগিয়ে ঝুলছে।
এই ঘটনা স্থানীয়দের জানালে স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে খবর জানায়। পরে থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এদিকে রাজু‘র ঘনিষ্ঠ এক আত্মীয় ক্ষোভ প্রকাশ করে বলেন, গত কয়েক মাস ধরে রাজু‘র সাথে দাম্পত্যকলহ চলে আসছিল। এরই ঘটনায় রাজুর স্ত্রী অভিমান করে বাপের বাড়িতে চলে যায়।
স্থানীয় পৌর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত রাজুর বাড়ি আমিরাবাদে, সে দক্ষিণ মহাদেবপুরে ভাড়া বাসায় স্ত্রী ও মাকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিল।
সীতাকুণ্ড মডেল থানার ওসি(তদন্ত) মো.আফজল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা বিষয়টি জানার পর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশ চট্টগ্রামের মর্গে প্রেরণ করেছি, তদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *