সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান রাজুর কার্যক্রম শুরু

সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান রাজুর কার্যক্রম শুরু

জাহেদ চৌধুরী, সীতাকুণ্ড টাইমস ঃ

“জনগণের মনোনীত জনপ্রতিনিধিরা একসাথে কাজ করলে এলাকায় উন্নয়ন খুব দ্রুতগতিতে হয়। আর সর্বত্র ক্ষেত্রে উন্নয়ন হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ভিষণ ২০৪১ স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সীতাকুণ্ড উপজেলা মডেল হিসেবে আখ্যায়িত হবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি। আজ বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম রফিকুল ইসলামের সভাপতিত্বে  উপজেলা হলরুমে সকাল থেকে বিকেল পর্যন্ত মাসিক আইনশৃঙ্খলা মিটিং,সমন্বয় সভা ও নবাগত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব এস এম আল মামুন।

তিনি আরো বলেন,”বিগত দিনে সীতাকুণ্ডের উন্নয়ন হয়েছিল সাবেক এমপি আমার মরহুম পিতা আলহাজ্ব এবিএম আবুল কাশেম মহোদয়ের নির্দেশনায়। এখন আবার সীতাকুণ্ডে সেই রূপ ফিরে এসেছে। আমি সীতাকুণ্ডের এমপি,উপজেলা চেয়ারম্যান,মেয়র,ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন একসাথে কাজ করে নির্বাচনী গণসংযোগে জনগণকে প্রতিশ্রুতি দেওয়া এক এক করে পূরণ করতে পারব,ইনশাআল্লাহ। এই উন্নয়ন কর্মযজ্ঞ চালিয়ে যেতে আমরা সংশ্লিষ্টদের সহযোগিতা কাম্য।”

উপজেলা ৭নংকুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নববরণ ও নবাগত উপজেলা চেয়ারম্যান আরিফুল আলম চৌধুরী রাজু। তিনি বলেন,”আমার পিতা এই সীতাকুণ্ডে আপনাদের সাথে থেকে সুনামের সাথে রাজনীতি করে গেছেন। দুই দুইবার উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ছিলেন। জনগণের ভোটে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আজকের এই দিনের জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যাতে আমাদের শ্রদ্ধেয় এমপি মহোদয়ের সাথে থেকে সীতাকুণ্ড উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজ করে যেতে পারি। 

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার ওসি মোঃ কামাল উদ্দিন,সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম,নবাগত উপজেলা ভাইস চেয়ারম্যান পুরুষ কাজী গোলাম মহিউদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনূর আক্তার বিউটি,সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে সৈয়দপুর এইচ.এম তাজুল ইসলাম নিজামি,মুরাদপুর রেজাউল করিম বাহার,বাড়বকুণ্ড ছাদাকাত উল্ল্যাহ মিয়াজি,সোনাইছড়ি মোঃমনির আহমেদ,ভাটিয়ারী আলহাজ্ব নাজিম উদ্দিন ও সলিমপুর সালাউদ্দিন আজিজ। এই সময় উপস্থিত ছিলেন উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *