সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বাঁশবাড়ীয়া বৃক্ষরোপণ কর্মসূচি

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বাঁশবাড়ীয়া বৃক্ষরোপণ কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তি সীতাকুণ্ড টাইমসঃ

মুজিব বর্ষের শ্লোগান ৩ টি করে গাছ লাগান’ এই শ্লোগানকে ধারণ করে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় সারাদেশের ন্যায় সীতাকুণ্ডে ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ।

বুধবার দুপুরে বাঁশবাড়ীয়ার বিভিন্ন স্থানে বনজ ও ফলজ গাছ রোপণ করা হয়। এর আগে বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব, রাজু চৌধুরী কর্মসূচির উদ্বোধন করেন।
এসময় সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদ্য সাবেক যুগ্ম আহবায়ক কাজী সরোয়ার জাহান টুটুল এবং আহবায়ক কমিটির কার্যনিবার্হী সিনিয়র সদস্য এম এইচ রিফাত বলেন, কেন্দ্রীয় কমিটির যেকোনো কর্মসূচি পালন করতে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ বদ্ধপরিকর সবসময়। তিনি বলেন, আমাদের প্রতিটি নেতা কর্মী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে গাছ লাগিয়েছে। সামনেও কেন্দ্রীয় কমিটি যে কর্মসূচি দিক না কেন আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে তা পালন করার চেষ্টা করবো।

বাঁশবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি জনাব, এস এম সাহাব উদ্দিন এবং ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জনাব,ইকবাল মাহমুদ বলেন, আমাদের নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কর্মসুচি অনুযায়ী আমরা বিক্ষোরোপন করি। তিনি আরো বলেন শুধু বিক্ষোরোপন না সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন ভাবে লিফলেট ও বিতরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *