BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড থেকে রোগী সেজে কার ভাড়া ঃ ড্রাইভারকে হত্যা করে পালানোর সময় জনতার হাতে গনধোলাই

সীতাকুণ্ড থেকে রোগী সেজে কার ভাড়া ঃ ড্রাইভারকে হত্যা করে পালানোর সময় জনতার হাতে গনধোলাই

এড:নাছির, সীতাকুণ্ড টাইমস :
সীতাকুণ্ড থেকে চমেক হাসপাতালে রোগীকে রক্ত দিবে বলে েএকটি কার ভাড়া করে নিয়ে ড্রাইভারকে হত্যা করে পালানোর সময় জনতার হাতে আটক হয়ে দুই খুনিকে।
স্থানীয় সূত্রে জানাযায় শুক্রবার রাত ৯টায় সীতাকুণ্ড মাইক্রোবাস ষ্টেশন থেকে চমেক হাসপাতালে যাবে বলে ভাড়া নেই ৪ যুবক। সীতাকুণ্ড থেকে যাওয়ার পথে কোন এক স্থানে শ্বাসরুদ্ধ করে হত্যা করে ছিনতাইকারীরা দ্রুত গতিতে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় মোস্তফা হাকিম কলেজ এলেকায় ড্রেনে পড়ে যায়। এসময় স্থানীয়রা এসে দেখে ভিতরে লাশ নিয়ে ২জন বসে আছে আর বাকী ২জন গাড়ি তুলতে চেষ্টা করে। এসময় স্থানীয়রা হত্যার ঘটনা টের পেলে গাড়িতে থাকা ২জনকে রেখে বাকী ২জন পালিরেয় যায়। এসময় স্থানীয়রা ২হত্যাকারীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সর্পোদ করে। আকবরশাহ থানা পুলিশ এসময় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং গাড়ি সহ ২ ছিনতাইকারীকে আটক করে।(গাড়ি নং চট্টমেট্রা গ ১২-৫০২৬)
সীতাকুণ্ড মাইক্রোবাস সমিতির সাবেক সভাপতি মোঃ ইকবাল জানান নিহত ড্রাইভারের নাম নুরুল গনি শিমুল(৩০)। তার বাড়ি সীতাকুণ্ড পৌরসদরস্থ পূর্ব আমিরাবাদ গ্রামে। তার পিতার নাম নুরল আলম।
তার মৃত্যুর খবরে পরিবার ও মাইক্রো চালক সমিতিতে শোকের মাতম তৈরী করেছে।
মাইক্রোবাস সমিতির সভাপতি বাবলু জানায় ড্রাইভার নুরুল গনিকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমরা হত্যার তীব্র জানায়।তিনি আরও জানায় হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজ সকালে সীতাকুণ্ড বাজারে বিক্ষোভ মিছিল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *