BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে পুরস্কার বিতরনী সভায় শিক্ষা অফিসার মামুন- শিক্ষার্থীদেরকে নৈতিক শিক্ষাদিতে হবে

সীতাকুণ্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে পুরস্কার বিতরনী সভায় শিক্ষা অফিসার মামুন- শিক্ষার্থীদেরকে নৈতিক শিক্ষাদিতে হবে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে পিইসিইতে এ প্লাস প্রাপ্ত কৃতী শিক্ষার্থী সংবর্ধনা,বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অধ্যক্ষ রবিউল হোসেনের সভাপতিত্বে আজ ১৪ মার্চ অনুষ্ঠিত হয়। পবিত্র কুরআন তেলাওয়াত,গীতা পাঠ,জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন।
বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলাউদ্দীন,সীতাকুণ্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি কাজী খায়রুল আলম,পরিচালনা পর্ষদ সদস্য জিয়াউল হোসাইন ও নিজাম উদ্দিন। প্রধান অতিথি মাধ্যমিক শিক্ষা অফিসার মামুন তাঁর বক্তব্যে বলেন-এ প্রতিষ্ঠান লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মানসিক বিকাশ সাধনে খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রমের আয়োজন করছে দেখে আমি আনন্দিত। তিনি উক্ত প্রতিষ্ঠানের ভাল ফলাফলের ধারাবাহিকতা রক্ষা ও সার্বিক উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহ্‌বান জানান। তিনি বলেন-সুন্দর আগামীর জন্য সুনাগরিকের বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে চাই ঐক্যবদ্ধ প্রয়াস। বিশেষ অতিথি সীতাকুণ্ড উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলাউদ্দীন বলেন ,এই প্রতিষ্ঠানের ঈর্ষণীয় ফলাফলের জন্য শিক্ষকমন্ডলী, অভিভাবক ও শিক্ষার্থীদের প্রশংসা করেন। তিনি আগামীতে আরো ভালো ফলাফলের জন্য সকলকে উদ্বুদ্ধ করেন। এতে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে অভিভাবকরাও বক্তব্য রাখেন। এতে অতিথিবৃন্দ ১৫ কৃতী শিক্ষার্থীকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করেন। উল্লেখ্য, সীতাকুণ্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে প্রতি বছরই প্রচুর সংখ্যক শিক্ষার্থী এ প্লাস ও সরকারি-বেসরকারি বৃত্তি পেয়ে থাকে। ২০১৮ শিক্ষাবর্ষে ও ১৫ জন শিক্ষার্থী এ প্লাস পাওয়ার কৃতিত্ব অর্জন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *