BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড ভাঠেরখীল গ্রামে মায়ের সাথে অভিমান করে মেয়ের অাত্নহত্যা

সীতাকুণ্ড ভাঠেরখীল গ্রামে মায়ের সাথে অভিমান করে মেয়ের অাত্নহত্যা

মুছলেহ উদ্দীন,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড পশ্চিম ভাঠেরখীল গ্রামে মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্নহত্যা করেছে।

অাজ বৃহস্পতিবার ২৫জুন সকাল অানুমানিক ৮টায় এঘটনা ঘটে।
জানা যায়, পশ্চিম ভাটেরখীল ২নং ওয়ার্ড়ের বাসিন্দা আব্দুল খালেক বাবুর্চির মেয়ে তানিয়া আক্তার (১৫) সকালে মায়ের সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, সকালে মেয়ে তানিয়াকে তার মা নাজমা আক্তার ঘরোয়া কাজ করার জন্য প্রচন্ড বকাঝকা করেন। এরপর তার মা ঘরের অন্যান্য কাজের জন্য বের হয়ে যান। এসময় ঘরে কেউ না থাকায় তানিয়া গলায় ফাঁস দেয়।কিছুক্ষন পর আবার তার মা ঘরে এসে দেখে তার মেয়ে গলায় ফাঁস খেয়ে ঝুলে আছে।

পরিবার সু্ত্রে জানা যায়, তানিয়া সকালে খুব স্বাভাবিক ছিল, সে নাস্তা পানিও করেছিল। ঘরোয়া কাজের জন্য তার মা সামান্য বকাঝকা করেছিল। মেয়ে তা সহ্য করতে না পেরে অভিমানে এই আত্নহত্যার পথ বেছে নেয় বলে জানায় তারা।

স্থানীয় মেম্বার এজহার জানান, মেয়ে তার মায়ের সাথে অভিমান করে আত্নহত্যার খবর শুনেছি। তবে ঘটনার পরপর ঘটনাস্থলে পুলিশ আসেন। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি নিয়ে যান।

ঘটনাস্থলে আসা সীতাকুণ্ড থানার এসআই আশরাফ সিদ্দিকী বলেন; আত্নহত্যার ঘটনাটি জানতে পেরে দ্রুত তাদের বাড়িতে এসেছি। এসে দেখি মেয়েটি গলায় ফাঁস দিয়ে ঝুলা অবস্থায় দেখতে পাই। তখন মেয়েটি মারা গিয়েছে। তাকে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *