BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সম্প্রতি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছে

সীতাকুণ্ড হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সম্প্রতি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছে

প্রেসবিজ্ঞপ্তি, সীতাকুণ্ড টাইমস ঃ
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সীতাকুন্ড উপজেলা কমিটি নিয়ে উত্তেজনা শীর্ষক একটি সংবাদ চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণসহ কয়েকটি অনলাইন পত্রিকায় সম্প্রতি প্রকাশিত সংবাদটি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সীতাকুণ্ড উপজেলা কমিটি এবং ইউনিয়ন কমিটি সমুহের দৃষ্টিগোচর হয়েছে। এই বিষয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সীতাকুণ্ড উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক এবং উপজেলাধীন বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে ১৮ ই জানুয়ারীতে দৈনিক পূর্বকোণ পত্রিকায় প্রকাশিত সংবাদটি উদ্দেশ্যপূর্ণ ,বিভ্রান্তিকর ও ভিন্ন সংগঠনের সাংগঠনিক কার্যকলাপের উপর নগ্ন অবৈধ হস্তক্ষেপ বলে মনে করেন নেতৃবৃন্দ। সংবাদে উল্লেখিত তথাকথিত প্রতিরোধ কমিটির ব্যক্তিবর্গ কস্মিনকালেও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাতে সম্পৃক্ত ছিলেন না। ঐক্য পরিষদের সাংগঠনিক কার্যক্রম এবং সংখ্যালঘু জনগোষ্টির স্বার্থে কোন আন্দোলন সংগ্রামেও জড়িত ছিলেন না।
উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সঞ্জিব কুমার দে এর স্বাক্ষরিত প্রতিবাদলিপিতে জানান সাধারণ জনগনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির মানসে এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের স্বাভাবিক সাংগঠনিক কার্যক্রম এবং জনগনের আন্দোলন সংগ্রামে ব্যাঘাত সৃষ্টির লক্ষ্যে এই ধরনের একটি বিভ্রান্তি মূলক সংবাদ প্রদান করেছে। হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সীতাকুণ্ড উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রম কখন কিভাবে সম্পন্ন হইবে তাহা উপজেলা কমিটি এবং চট্টগ্রাম উত্তর জেলা কমিটি যথাযথ ভাবেই অবগত আছেন। উপজেলা কমিটি গঠন তন্ত্র অনুযায়ী তাদের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছে এবং কার্যক্রম চালিয়ে যাবে। যারা সবসময় স্বার্থসিদ্ধির অপচেষ্টায় লিপ্ত তারাই একমাত্র এই ধরনের কুরুচিপূর্ণ ও বিভ্রান্তিমূলক কার্যক্রম হ্রহণ করতে পারে। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান এক্য পরিষদ সীতাকুণ্ড উপজেলা শাখার সাংগঠনিক স্বাভাবিক কার্যক্রমের বাধা সৃষ্টির মানসে প্রতিনোধ কমিটি গঠন করা সম্পূর্ণ অগনতান্ত্রিক,এখতিয়ার বহির্ভূত এবং কুরুচিপূর্ণও বটে। আমরা এই ধরণের কার্যকলাপের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। এখানে বিশেষভাবে উল্লেখ করা প্রয়োজনযে কমিটি গঠণ নিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সীতাকুন্ড উপজেলার অভ্যন্তরে কোন মতদ্বৈততা নাই এবং কোন উত্তেজনাও বিরাজ করছেনা। কোন মহল উদ্দেশ্যমূলক ভাবে উত্তেজনা সৃষ্টির লক্ষ্যে একটা কাল্পনিক প্রচারনা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *