BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুন্ডে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব চালু করেছে ইয়াকুব নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়

সীতাকুন্ডে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব চালু করেছে ইয়াকুব নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়

সীতাকুন্ড প্রতিনিধি:
প্রাথমিক শিক্ষার মানন্নয়নে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের উদ্ভোধন করেছেন সীতাকুন্ড পৌরসভার ইয়াকুব নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়। আজ শনিবার সকাল ১১টায় মা-সমাবেশের মাধ্যমে এই উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এয়াকুব নগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহেদা আক্তারের সভাপতিত্বে ল্যাংগুয়েজ ক্লাবের শুভ উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বালিকা স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ জরিনা আক্তার।
এয়াকুব নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.ইদ্রিস ও শহিদুর রহমান সবুজের সঞ্চালিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পন্তিছিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হক, এয়াকুব নগর প্রাথমিক বিদ্যালয়ের পরিচলনা কমিটির সভাপতি মো. শাহজাহান, কাউন্সিলর আনোয়ার হোসেন ভূইয়া, সাংবাদিক নাছির উদ্দিন শিবলু, মুসলেহ উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সোলায়মান খোকন, সমাজ সেবক মো. নিজাম উদ্দিন, মো. কাশেম ও শিক্ষিকা রুম্পা রানী শর্মা।
স্কুলের আঙিনায় অনুষ্ঠিত ল্যাংগুয়েজ ক্লাবের উদ্ভোধনী অনুষ্ঠানের দ্বীতিয় পর্বে বিজয় ফুল প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। ৫টি ক্যাটাগরিতে অংশগ্রহনকারী প্রতিযোগীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিরা। এছাড়া স্কুলের শৃংখলা বজায় ও শতভাগ উপস্থিতি নিশ্চিত করায় স্টুডেন্ট অব ্যা ইয়ার ঘোষনার মাধ্যমে ক্লাশ ভিত্তিক শিক্ষার্থীরে করা হয় পুরস্কৃত।
উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন,‘ প্রাথমিক শিক্ষায় ল্যাংগুয়েজ ক্লাবের নতুন একটি ধারার জন্ম দিল এয়াকুব নগর প্রাথমিক বিদ্যালয়। এই ধারা উপজেলার সব স্কুলে পরিচালিত হলে মাতৃ ভাষা বাংলার পাশাপাশী ইংরেজির শিক্ষায় এগিয়ে যাবে শিক্ষার্থীরা। ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের মাধ্যমে শিক্ষা গ্রহন করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের রুপ রেখা বাস্তবায়নে অগ্রনী ভ’মিকা রাখবে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই কার্যক্রমকে স্বাগত জানিয়ে উপজেলা শিক্ষা কর্মকতারা সার্বিক সহযোগী করেন বলে উল্লেখ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *