BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সুষ্ঠু ভোটের দাবীতে সীতাকুণ্ডে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন

সুষ্ঠু ভোটের দাবীতে সীতাকুণ্ডে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
উপজেলা নির্বাচনে অনিয়ম, কেন্দ্র দখলের আশংঙ্কা এবং নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি দেওয়ার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে উপজেলা নির্বাচনের দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী। শুক্রবার সন্ধ্যায় সীতাকুণ্ড প্রেসক্লাবে উক্ত সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সন্মেলনে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুচ এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুন নাহার নিলু। দুইজনই অভিযোগ করে বলেন, সরকার উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সবার জন্য উন্মুক্ত করে দিলেও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম দলীয়ভাবে একক প্রার্থী হিসেবে বর্তমান ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী ও জয়নব বিবি জলিকে মহিলা ভাইস চেয়ারম্যানের প্রার্থী হিসেবে নাম ঘোষনা করেন।
এরপর থেকে আমাদেরকে মানসিকভাবে চরমভাবে চাপ সৃষ্টি করছে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য। এছাড়াও আমরা আশংঙ্কা করছি ভোটের দিন তারা কেন্দ্র দখল করবে, আমাদের কোন এজেন্ট দিতে দিবেনা।
বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। নির্বাচনে সব প্রার্থীর জন্য সমান সুযোগ এবং নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখার জন্য আমরা প্রসাশনের দৃষ্টি আর্কষন করে সহযোগীতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *