সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সৈয়দপুর লিটল ফ্লাওয়ার কে,জি স্কুল এর নব নির্মিত শহীদ মিনার এর শুভ উদ্বোধন

সৈয়দপুর লিটল ফ্লাওয়ার কে,জি স্কুল এর নব নির্মিত শহীদ মিনার এর শুভ উদ্বোধন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড সৈয়দপুর লিটল ফ্লাওয়ার কে,জি স্কুল এর নব নির্মিত শহীদ মিনার এর শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
শহীদ মিনার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।
আজ ২০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে স্কুল মিলনায়তনে অনুষ্টিত আলোচনা সভায় , বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী, সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাসেম মোহাম্মদ ওয়াহিদী, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন,সেক্রেটারী মোঃ নিজাম উদ্দিন।

বিশিষ্ট সমাজ সেবক মোঃ হাসেম ডিলার এর সভাপতিত্বে ও লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর পরিচালক ডাক্তার সজল কুমার শীল এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠঅনে বক্তব্য রাখেন,দীপক কান্তি চৌধুরী, প্রধান শিক্ষক সঞ্জীব কুমার দে,এভারগ্রীন স্কুলের পরিচালক ইমাম হোসেন, বারাউলিয়া আইডিয়াল কিন্ডারগার্টেন এর পরিচালক মোঃ আলমগীর হোসেন, হলিচাইল্ড কিন্ডারগার্টেন এর পরিচালক মোঃ শাহদাত হোসেন কামরুল, নর্থসিটি কিন্ডারগার্টেন এর পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, ফরহাদ হোসেন,লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক মেহেরুন্নেছা, ফারজানা আক্তার লাভলী প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর অন্তর্ভুক্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত পরিচালক ও প্রধান শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ। ১ নং সৈয়দ পুর ইউনিয়ন এর সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রধান শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ। আরো উপস্থিত ছিলেন সম্মানিত অভিভাবক সহ সাংবাদিক ও কন্ঠ শিল্পী গণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *