BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ২৮ ফেব্রুয়ারি বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয় মাঠে দা’ওয়াতে খায়র ইজতিমা

২৮ ফেব্রুয়ারি বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয় মাঠে দা’ওয়াতে খায়র ইজতিমা

কামরুল উদ্দীন,সীতাকুণ্ড টাইমসঃ

“আকিদ্বা ও আমলের তালিম নিন ইজতিমায় যোগ দিন” এই স্লোগানকে লক্ষ্য রেখে আগামী ২৮ শে ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৮ টা হতে বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে দা’ওয়াতে খায়র ইজতিমা অনুষ্ঠিত হবে।
এই ইজতিমায় যিকরে ইলাহী-যিকরে মুস্তফা, তালিমে কুরআন মাজিদ তরজমা ও তাফসির, তালিমে হাদিস শরীফ অনুবাদ ও ব্যাখ্যা, মাসায়ালা-মাসায়েল ও শিক্ষা প্রশিক্ষণ প্রদান করা হবে।
এই উপলক্ষে ৮ ফেব্রুয়ারি জুমাবার মাদরাসায় মুহাম্মদিয়া আহম্মদিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসায় প্রস্তুতি সভা মাওলানা আবদুল আউয়াল সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন মাওলানা মুজিব উদ্দিন আলকাদেরী, মাওলানা আলী সিদ্দকী,মাওলানা খোরশেদুল আলম, মুহাম্মদ মোবারক হোসেন সওদাগর, মাওলানা নুরুল আলম, মাওলানা সাদ্দাম হোসাইন, ইঞ্জিনিয়ার রফিক, মুহাম্মদ মনজুর এলাহি, মুহাম্মদ কামাল উদ্দিন, মুহাম্মদ আলাউদ্দিন ও সীতাকুণ্ড মুসলিম জনতা।
বক্তারা বলেন, এই ইজতেমা গতানুগতিক কোন মাহফিলের মত ওয়াজ অথবা বক্তব্য নয়, মুসলমানদের জীবন পরিবর্তন ও ইসলামের মূল্যবোধ সৃষ্টি হওয়ার একটি অনুষ্ঠান। কয়েকজন আলেম নির্দিষ্ট বিষয়ের উপর আলোচনা করা প্রস্তুতি গ্রহন করছেন। সীতাকুণ্ডবাসীর সকল মুসলিম জনতাকে উপস্থিত হয়ে ইসলামের স্তম্ভ সম্পর্কে শুদ্ধভাবে জেনে জীবন পরিবর্তন করার আহবান জানান বক্তারা। দেশ ও জাতির কল্যাণের জন্য মুনাজাত করেন মাওলানা আবদুল আউয়াল সাহেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *