সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সীতাকুণ্ড মুক্তিযোদ্ধা কমান্ডার আলীম উল্লাহর মৃত্যু ঃ করোনা রিপোর্ট নেগেটিভ

আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সীতাকুণ্ড মুক্তিযোদ্ধা কমান্ডার আলীম উল্লাহর মৃত্যু ঃ করোনা রিপোর্ট নেগেটিভ

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃঃ সীতাকুন্ড মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আলিম উল্লাহ (৭৫) মারা গেছেন। সোমবার দুপুর সাড়ে ৩ টায় চট্টগ্রামের আনন্দকিল্লায় অবস্থিত জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তিনি মারা যান। মৃত্যুর পর চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করেছেন। করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাবার পর তার দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে বলে উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন।

আজ রাতে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানান,মুক্তিযোদ্ধা আলিম উল্লাহর করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে।

সীতাকুন্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় জানান, রবিবার রাত ১১ টার দিকে মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লা জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করছেন জানিয়ে আমার কাছে একটি অ্যাম্বুলেন্স পাঠাতে বলেন। আমি স্বাস্থ্য কর্মকর্তার সাথে কথা বলে অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করে দিলে তিনি সরাসরি চট্টগ্রামের জেনারেল হাসপাতালে চলে যান। সেখানে তার মধ্যে করোনার লক্ষণ জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট দেখে চিকিৎসকরা করোনা রোগীদের জন্য নির্ধারিত আইসোলেশনে ভর্তি করান। এখানেই চিকিৎসাধীন অবস্থা সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে তার মৃত্যু হয়।
উপজেলা নির্বাহী অফিসার আরো জানান, মৃত্যুর পর তার করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে।রিপোর্ট নেগেচিভ আসায় আগামীকাল জানাযা হবে।
নিহত আলিম উল্লাহর ভাই সীতাকুণ্ড সমিতির সেক্রেটারী নাছির উদ্দিন মানিক জানায় উপজেলা প্রশাসনের সিদ্ধান্তে আগামীকাল জানাযা অনুষ্ঠিত হবে।

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানান, রবিবার রাতে তিনি অসুস্থ বলে জানতে পারার পর আমি অ্যাম্বুলেন্স পাঠাই। তিনি ঐ অ্যাম্বুলেন্সে জেনারেল হাসপাতালে চলে যান। সোমবার দুপুরেও তার সু-চিকিৎসার জন্য আমি সিভিল সার্জন স্যারের কাছেও অনুরোধ করি। কিন্তু বিকালের দিকে জানলাম তিনি আর নেই। মুক্তিযোদ্ধা আলিম উল্লা উপজেলার মুরাদপুর ইউনিয়নের বসরতনগর গ্রামের মৃত ছাবিদুর রহমানের ছেলে।

তার মৃত্যুতে সীতাকুন্ড এমপি আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, থানার ওসি মোঃ ফিরোজ হোসেন মোল্লা, প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী,সীতাকুণ্ড অনলাইন অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি সহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।
এছাড়া আরও শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া,সাধারণ সম্পাদক এসএম আল মামুন,পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম,সেক্রেটারী এড. এম এ সামাদ,সীতাকুণ্ড পৌরদোকানি মালিক সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাসেম ওয়াহিদী,সাবেক সেক্রেটারী রেজাউল করিম বাহার, আলহাজ্ব লায়ন মোঃ বেলাল হোসেন ,সীতাকুণ্ড স্কাউট কমান্ডার মোঃ জাহাঙ্গীর ভুঁইয়া, সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি লায়ন গিয়াস উদ্দিন, সীতাকুণ্ড কিণ্ডার গার্টেন এসোসিয়েশন এর সভাপতি খায়সারুল আলম,সেক্রেটারী ডা. সজল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *