সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ইফতার সামগ্রি বিতরণ করেই ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন

ইফতার সামগ্রি বিতরণ করেই ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

আজ সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্টাবার্ষিকী।২০১৯ সালের এইদিনে সংগঠনটি তার মূল যাত্রা শুরু করে। একদল মেধাবী তরুণের সমন্বয়ে আর বিশিষ্ট উপদেষ্টা বর্গের পরামর্শে সংগঠনটি এগিয়ে চলে দুর্বার গতিতে।মাদক নির্মুল আর দক্ষ যুব শক্তি গড়ার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত হওয়া এই সংগঠনটি আজ ১ বছরে পা রাখলো।এ উপলক্ষে সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।আজ সকাল ১০ টায় সীতাকুণ্ড পৌরসভার ৮ নং ওয়ার্ডে কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহ আলম। আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি এম কে মনির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এম এস হোসেন,বন ও পরিবেশ সম্পাদক মোঃনুরুল আজম,সহ সভাপতি সায়েদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃআলাউদ্দিন হাসান,শিশু ও মহিলা সম্পাদিকা নাহিদা আক্তার, প্রচার সম্পাদক এম এইচ সাকিব,অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

কর্মসূচীতে পৌরসভার বিভিন্ন এলাকার অর্ধশতাধিক দুঃস্থ পরিবারে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। সংগঠনের সদস্যরা এসব ব্যাগ বহনপূর্বক ঘরে ঘরে পৌঁছে দেন।

এ বিষয়ে সভাপতি এম কে মনির বলেন আজ আমাদের সংগঠনের জন্য একটি বিশেষ দিন।প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণের কথা ভাবছিলাম আগে থেকেই।তাই মানবিক কাজ দিয়ে বর্ষপূর্তি উদযাপন করছি।

সাধারণ সম্পাদক এ এম এস হোসেন জানান সংগঠন হচ্ছে কল্যাণের জন্য। করোনা ভাইরাস পরিস্থিতিতে আমরা এমন উদ্যোগ নিয়েছি।সামাজিক দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে এ কর্মসূচী পালন করা হয়েছে। এসময় তিনি যেসব সংগঠন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *