সংবাদ শিরোনাম
Home / বিনোদন / এসএসসি পাশ করলেন পড়শী

এসএসসি পাশ করলেন পড়শী

৯ মে (সীতাকুন্ড টাইমস ডটbinodhanকম)-

এসএসসি পাশ করেলেন পড়শী! ফলাফলও খুব একটা মন্দ নয়। গুলশানস্থ ক্যামব্রিয়ান স্কুল থেকে হিসাব বিজ্ঞান বিভাগে জিপিএ ৪.৯৪ পেয়েছেন।একটুর জন্য এ প্লাস তকমা মিস করলেও পড়শী এবং তার পরিবার বেজায় খুশি। কথাটি এভাবে বলার কারণ আছে। কারণটা হলো, পড়শী এবং তার পরিবারের একটাই প্রার্থনা ছিল, কোনোরকম পাশ করে গেলেই তারা খুশি! অন্তত ফেল যেন না করে, সেই প্রার্থনাই করেছেন তারা।

কারণ হিসেবে পড়শীর মা উচ্ছসিত কণ্ঠে বলেন, ‘গান রেকর্ডিং আর স্টেজ শো নিয়ে ওর যে ব্যস্ততা ছিল, তার মধ্য থেকে ও যে ঠিক মতো পরীক্ষা দিয়ে পাশ করেছে এটাই অনেক বেশি। আমিতো রাত-দিন দোয়া করেছি ও যেন ফেল না করে। এখনতো দেখছি রেজাল্ট ভালোই এসেছে।’ এদিকে পড়শী বলেন, ‘ছাত্রী হিসেবে আমি কিন্তু খুব একটা খারাপ নই। তবে মিউজিকের কারণে পড়াশুনাটা শেষ এক বছরে ঠিক মতো করা হয়নি। ঠিক মতো টেবিলে বসতে পারলে, আমি নিশ্চিত এর চেয়ে অনেক অনেক ভালো রেজাল্ট করতাম। তবে এই রেজাল্ট নিয়েও আমি অনেক খুশি।’

পারিবারিক সূত্রে জানা যায়, পড়শী বিজ্ঞান বিভাগে এইচএসসিতে ভর্তি হবেন গুলশানস্থ ক্যামব্রিয়ান কলেজেই। যেখান থেকে তিনি সদ্য এসএসসি গন্ডি পেরুলেন। কারণ, এখানে নাকি পড়াশুনা’র ফাঁকে গান-বাজনার জন্য অনেক সময়-সুবিধা পাওয়া যায়।

– ঢাকা টাইমসনিউজটি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *