সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে ফিলিং করে দেবে এস.এল গ্রুপ

করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে ফিলিং করে দেবে এস.এল গ্রুপ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুণ্ডে তথা চট্টগ্রাম করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনে বিনামূল্যে অক্সিজেন রিফিল করে দেবে এস.এল গ্রুপের কর্নধার আলহাজ্ব মোহাম্মদ লোকমান এর মালিকানাধীন এস.এল অক্সিজেন।
এ ক্ষেত্রে রোগীদেরকে অক্সিজেন নেবার জন্য খালি বোতল নিয়ে আসতে হবে।
এ তথ্য নিশ্চিত করেছেন এস.এল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লোকমান।
জানা যায়, বর্তমানে কেউ করোনা আক্রান্ত হলেই বেশিরভাগ ক্ষেত্রে তাদের শ্বাস-প্রশ্বাস ব্যাহত হচ্ছে। এ ক্ষেত্রে তাদেরকে অক্সিজেন সাপোর্ট দেওয়া জরুরী হয়ে যাচ্ছে। আর করোনা ছড়িয়ে পড়ার সাথে সাথে তাই চট্টগ্রামসহ সারা দেশেই অক্সিজেনের চাহিদা ব্যাপকভাবে বেড়ে গেছে।
এ সুযোগে এক শ্রেণির ব্যবসায়ী অক্সিজেনের দাম ইচ্ছেমত কয়েকগুন বাড়িয়ে আঙ্গুল ফুলে কলাগাছ হচ্ছে। কিন্তু ঠিক এমনি সময়ে রোগিদের মানবতার নিরিখের কথা চিন্তা করে ব্যতিক্রম উদ্দ্যোগ নিয়েছে সীতাকুণ্ডের এস.এল গ্রুপ।এ বিষয়ে জানতে চাইলে এস.এল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লোকমান বলেন, বর্তমান বাস্তবতায় মানবিক সাহায্য খুবই গুরুত্বপূর্ন বৈশ্বিক মহামারীর এই দুঃসময়য়ে কিছু ব্যক্তিবিশেষের জন্য মানবিক বিপর্যয় হউক এইটা আমরা চাই না।

করোনা আক্রান্ত রোগিরা অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। এটি খুবই দুঃখজনক।
এ কারণে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে করোনা রোগিদের সহায়তার উদ্দেশ্যে আমাদের কারখানা থেকে বিনামূল্যে অক্সিজেন রিফিল করে দেব। তবে সেক্ষেত্রে রোগিদেরকে খালি বোতলের ব্যবস্থা করতে হবে। কারণ, বর্তমানে আমাদের প্রতিষ্ঠানে অক্সিজেনের বোতলের সংকট আছে। তিনি বলেন, কারো প্রয়োজনে যতগুলো বোতল লাগে তত পরিমান অক্সিজেন আমরা দেব। তাই রোগিদের আশ্বস্ত করে তিনি বলেন, আমরা চাই সীতাকুণ্ড তথা চট্টগ্রামের কোন রোগীই যেন অক্সিজেনের অভাবে মারা না যান। আমাদের অক্সিজেন কারনে কারো বিন্দুমাত্র সাহায্য হলেই আমাদের এই উর্দ্যোগ সার্থক হবে।
অক্সিজেনের জন্য জালাল উদ্দিন জিকু অথবা মামুনুর রশিদ (মামুন)ফাহিম এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
মোবাইল নং-০১৬৭৫-৮৭৩৬১৬-০১৯১৯-১৭২১০৯,০১৮৬৪-৯৯১২২৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *