সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন এস এ চৌধুরী ইনস্টিটিউট

কুমিরায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন এস এ চৌধুরী ইনস্টিটিউট

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ

সীতাকুণ্ড কুমিরা এস এ চৌধুরী ইনস্টিটিউটে ৫ম শ্রেণিতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান আজ সকালে স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতি অনুষ্ঠান শেষে ৪ কৃতি শিক্ষার্থী
দের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ নুরুল আবছার চৌধুরী। তিনি বলেন শিক্ষকরা তাদের সমস্ত মেধা শিক্ষার্থীদের দান করে দিতে হবে। এখানে কোন কৃপনতা করা চলবেনা। মন উজাড় করে তাদেরকে শেখাতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের সম্পদ। আমরা তাদেরকে নার্সিং করে গড়ে তোলতে হবে। এ ক্ষেত্রে মায়ের ভূমিকা অপরিসীম। মায়েরাই হচ্ছে এখন হাউস মেকার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সেক্রেটারী সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী, কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সজল শীল ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সদস্য মোঃ জাফর আহমদ, সাংবদিক জাহাঙ্গীর আলম বিএসসি, মোঃ জানে আলম , রফিকুল ইসলাম প্রমুখ।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ মেসবাহ উদ্দিন বলেন ২০২২ সালে ১০% হারে ৪জন শিক্ষার্থী ৫ম শ্রেণির বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে ৪জনই বৃত্তি লাভ করেছে। তাদেরকেই আমরা সংবর্ধিত করেছি। অনুষ্ঠানে বৃত্তি পাওয়া আতিয়া ইবনাত ইকরা, ফাহমিদা আলম আশফা, সাফিয়াত মামুন ইদি, মায়সুন সামান্তা নুরকে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ক্রেস্ট প্রদান করেন।
অনুষ্ঠান শেষে স্কুলের ৫শতাধিক শিক্ষার্থী প্রীতিভোজে অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *