সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরায় সেইফলাইন করে যাওয়ার পথেই খুন হল স্থানীয় ডাক্তার শাহ আলম

কুমিরায় সেইফলাইন করে যাওয়ার পথেই খুন হল স্থানীয় ডাক্তার শাহ আলম

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড কুমিরায় হাইওয়ে রোডের পাশ থেকে পুলিশ স্থানীয় এক ডাক্তারের লাশ উদ্ধার করেছে। নিহত ডাক্তর ছোট কুমিরা বাজারে বেবি কেয়ারের মালিক ডাক্তার শাহ আলম(৫৮) । বাড়ি ছোটকুমিরার পশ্চিম পাশেই। প্রতিদিনের মতে রাতে রোগি দেখে রাত ৯টার দিকে ক্লিনিক থেকে চট্টগ্রাম শহরে নিজ বাসায় যাচ্ছিল। ডাক্তার শাহ আলম ছোট কুমিরা আজিজুল হক মাষ্টারের পুত্র। তার ২ পুত্র সন্তান রয়েছে।
শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়দের ধারণা দুষ্কৃতিকারীরা তাকে খুন করে সড়কের পাশে রেখে পালিয়ে গেছে।

জানা গেছে, ‘উপজেলার বড়কুমিরা ফেরিঘাটস্থ বাইপাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে সকালে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সীতাকুণ্ড থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ বলেন, খবর পেয়ে প্রথমে আমরা ধারণা করেছিলাম সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তিটি মারা গেছে। কিন্তু আমরা ঘটনাস্থলে যাওয়ার পর মনে হচ্ছে তাকে কেউ খুন করে মহাসড়কের পাশে রেখে পালিয়ে গেছে। ব্যাক্তিটি দুর্বৃত্তের হাতে হত্যার শিকার হয়েছে কিনা তা জানার জন্য আমরা সিআইডিতে খবর দিলে তারা এসে লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়। রিপোর্ট আসার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

স্থানীয় চেয়ারম্যান মোরশেদ চৌধুরী জানায় আজ সকালে কুমিরা হাইওয়ে সড়কে পাওয়া লাশ টি ডাঃ শাহ আলমের যিনি দীর্ঘ ৩০বছর সৌদি আরব ডাক্তার ছিলেন, এলাকার মানুষ সেবা দেওয়া জন্য ছোট কুমিরা বাজারে বেবী কেয়ার নামে ক্লিনিক খুলে ছিলেন, গতকাল রাতে চেম্বার থেকে রাত ৯টার সময় চট্টগ্রাম বাসায় যাওয়ার পথে থাকে খুন করে রাস্তায় ফেলে য়ায়, এমন একজন ভালো মানুষ ভালো ডাক্তার যিনি চট্টগ্রামে চেম্বার না করে এলাকায় মানুষ সেবা দিতে এসে ছিলেন, আজ তিনি লাশ হয়ে গেলেন,আমার কাছে আপরাধ বোধ ছাড়া সান্ত্বনা দেওয়ার ভাষা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *