সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরা ডেলিপাড়ায় স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁসদিয়ে স্ত্রীর আত্মহত্যা

কুমিরা ডেলিপাড়ায় স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁসদিয়ে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সীতাকুণ্ড টাইমস ঃ

ভালোবেসে খিস্ট্রান ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহন। ২০ বছর প্রেম করার পর বিয়ে। অত:পর আত্মহত্যার মধ্যদিয়ে ৩০ বছরের সম্পর্কের ইতি টানলেন সুস্মিতা।

ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়ের ২নং ওয়ার্ডের ডেলিপাড়া গ্রামে (গুলআহম্মদ)

শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুষ্মিতা। কুমিরা ডেলিপাড়া এলাকার কাসেম মেম্বারের বাড়ীর মোঃ সোহেলের স্ত্রী তিনি। সন্তান সম্ভবা এই গৃহবধুর আগামী ১৫ জুলাই সন্তান প্রসব করার তারিখ ছিল বলে জানিয়েছে তার মা স্বপ্না চৌধুরী।

ঘটনার বিবরণে জানা যায়, সুষ্মিতা তার বাবার বাড়ি যাওয়া নিয়ে স্বামী সোহেলের সাথে মনোমালিন্য হয়। এ নিয়ে অভিমান করে দুপুরের কোন এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে সে। বিষয়টি স্বামী গোপন করে স্ত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার মৃত ঘোষণা করে। সুস্মিতার বাড়ি রাউজান থানার জবাব মোল্লাপাড়া বলে জানা যায়।

এব্যাপারে সুস্মিতার মা স্বপ্না চৌধুরী বলেন, আমার মেয়ে স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করে নিজেই অন্যায় করেছে। সে ক্ষেত্রে আমরা থানায় কোন মামলা দায়ের করব না।

বিষয়টি নিশ্চিত করে ৭নং কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী বলেন, স্বামীর সাথে কথা কাটাকাটির ফলে ঐ মহিলা আত্মহত্যা করেছেন এবং তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। তাদের ঘরে ৬ বছর বয়সের একটা কন্যা সন্তান রয়েছে। এ রির্পোট লিখা পর্যন্ত লাশ চমেক হাসপাতালে রয়েছে।

এ বিষয়ে জানতে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখের সাথে মুঠোফোনে যোগাযোগ করেও বক্তব্যে পাওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *