সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরা মগপুকুর এলাকায় বৃদ্ধা মা ও বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই

কুমিরা মগপুকুর এলাকায় বৃদ্ধা মা ও বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড কুমিরায় তুচ্ছ ঘটনায় বৃদ্ধ মাকে পিটিয়ে ও বড় ভাইকে আহত কুপিয়ে আহত করেছে ছেলে। ঘটনাটি ঘটেছে কুমিরা মগপুকুর এর পশ্চিম পাশে বুলুই বাড়িতে।
ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছে আহত আলতাফ হোসেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগে ছোট ভাই দেলোয়ার হোসেন ও তার স্ত্রী শামীমা আখতার শামুকে আসামী করা হয়েছে। আহত আলতাফ হোসেন জানান বুধবার বিকালে ঘরের গল্লিতে কাপড় দেওয়াকে কেন্দ্র করে তার বৃদ্ধ মা হালিমা খাতুন (৭৬)কে দেলোয়ার স্ত্রী শামিমা ঝাড়ু দিয়ে পিটিয়ে অকথ্য ভাষায় গাল মন্দ করছে। আমি রুম থেকে বের হয়ে তার কারন জানতে চাইলে আমার ছোট ভাই ও তার বউ আমাকে দা বটি দিয়ে কুপিয়ে এবং আমার বৃদ্ধ মাকে পিটিয়ে জকম আহত করে।
এসময় তাদের চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এসে আহত আলতাফ হোসেনকে রক্তাক্ত অবস্থায় সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যায়।
আলতাফ হোসেন আরও জানাই সে দীর্ঘদিন বিদেশ থাকত। ঘরের ছোট ছেলে হিসেবে দেলোয়ার বিভিন্ন সুযোগ সুবিধা ভুগ করলেও সে তার বৃদ্ধা মা কে এক বেলা ভাত দিত না। কয়েক বছর পূর্বে দেলোয়ার একই ভাবে আমাদের বড় ভাই হারুনুর রশিদকে পিটিয়ে হাত ভেঙ্গে দেই।
ঘটনার পর দেলোয়ার তার পরিবার নিয়ে গা ঢাকা দিয়েছে। সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত শামীম শেখ জন্ইা আমরা একটা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *