সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে গরীব ও দুস্থ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে জনপ্রতিনিধিদের সাথে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন এর মতবিনিময় সভা অনুষ্টিত

সীতাকুণ্ডে গরীব ও দুস্থ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে জনপ্রতিনিধিদের সাথে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন এর মতবিনিময় সভা অনুষ্টিত

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদকঃ
সীতাকুণ্ড উপজেলাধীন গরীব ও দুস্থ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে জনপ্রতিনিধিদের সাথে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন এর মতবিনিময় সভা আজ শুক্রবার বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।
প্যাসিফিক জিন্স এর কর্ণধার তানভীর আহমদ এর সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম, অধ্যক্ষ জাহাঙ্গীর আলম,মা ও শিশু হাসপাতালের পরিচালক মোরশেদ আলম,চমেক হাসপাতালের রোগী কল্যান সমিতির কর্মকর্তাজিয়া উদ্দীন,সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি লায়ন গিয়াস উদ্দীন।

প্যাসিফিক জিন্স কর্মকর্তা আবেদীন আল মামুনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান মোরশেদুল আলম চৌধুরী, মুনির হোসেন,নাজিম উদ্দীন,জাহেদ হোসেন বাবু,সালাউদ্দীন আজিজ,সাবেক চেয়ারম্যান রেজাউল করিম বাহার,অধ্যক্ষ নুরুল কবির।
খুরশেদ আলম, এডঃ সামাদ, বেলাল হোসেন প্রমুখ।
সভায় সীতাকুণ্ডে একটি হাসপাতাল নির্মাণ,একটি এ্যাম্বুলেন্স সার্ভিস এবং চমেক এবং মা ও শিশু হাসপাতালে একজন প্যাসিফিক কর্মকর্তা নিয়োগ দেওয়া বিষয় উঠে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *