সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / চট্টগ্রামস্থ সীতাকুণ্ড সমিতির নির্বাচন ২৭ অক্টোবর

চট্টগ্রামস্থ সীতাকুণ্ড সমিতির নির্বাচন ২৭ অক্টোবর

প্রেস বিজ্ঞপ্তি, সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম-এর দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৮-এর তফসিল ঘোষণা করা হয়েছে। আজ ২৩ সেপ্টেম্বর নির্বাচন কমিশন এ তফসিল ঘোষণা করা হয়।
ঘোষিত তফসিল অনুযায়ী ২০১৮-২০২০ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ২৭ অক্টোবর শনিবার। ওইদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হবে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আব্দূল খালেক মিলনায়তনে।
তফসিল অনুযায়ী প্রর্থিতার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে ২৭ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত (বিকেল ৫টা থেকে রাত ৯টা)। মনোনয়নপত্র জমাদান ১ ও ২ অক্টোবর (বিকেল ৫টা থেকে রাত ৯টা)। মনোনয়নপত্র বাছাই ৪ অক্টোবর (সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা)। প্রার্থিতা প্রত্যাহার ৭ অক্টোবর (সন্ধ্যা ৭টা)। ছূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ৮ অক্টোবর (সন্ধ্যা ৭টা)।
প্রধান নির্বাচন কমিশনার ও মিডল্যান্ড ব্যাংক লিমিটেড এর ভাইস চেয়ারম্যান মাস্টার আবুল কাশেম জানান, সুষ্ঠু নির্বাচন আয়োজন তারা সব আয়োজন সম্পন্ন করেছেন। তফসিল অনুযায়ী আগ্রহী প্রার্থীরা সমিতির অফিস ২৪ পেস্তারপাড় জামে মসজিদ মার্কেট (৩য় তলা) দেওয়ানহাট চট্টগ্রাম এ যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন সমিতির সদস্যদেরকে। তথ্যেও জন্য যোগাযোগ করা যাবে ০১৮৪২-৭২২৪২৪ এই মোবাইল নম্বরেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *