সংবাদ শিরোনাম
Home / জাতীয় / চট্টগ্রামে চকবাজার মতি টায়ারের রেস্তোরাঁ থেকে ছাত্রছাত্রীসহ আটক ৩০

চট্টগ্রামে চকবাজার মতি টায়ারের রেস্তোরাঁ থেকে ছাত্রছাত্রীসহ আটক ৩০


চট্টগ্রামে রেস্তোরাঁ থেকে ছাত্রছাত্রীসহ আটক ৩০

চট্টগ্রাম ১৫ মে (সীতাকুন্ড টাইমস ডটকম) : চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার চকবাজার এলাকায় মতি টাওয়ারে ছয়টি অভিজাত রেস্তোরাঁয় অভিযান চালিয়ে ২৮ জন শিক্ষার্থীসহ ৩০ জনকে আটক করেছে পুলিশ। আটক হওয়াদের মধ্যে ১৪ জন ছাত্র ও ১৪ জন ছাত্রী এবং বাকি দুজন রেস্তোরাঁর কর্মচারী।

বুধবার দুপুর দেড়টার দিকে এসব রেস্তোরাঁয় অসামাজিক কার্যকলাপ চলছে বলে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, ‘মিনি চাইনিজ রেস্টুরেন্ট নামে এসব প্রতিষ্ঠানে অন্ধকার ও ছোট ঘর তৈরি করে ছেলেমেয়েদের অবাধ মেলামেশার সুযোগ করে দেওয়া হয়েছিল। এটা আইনত অপরাধ। এজন্য তাদের আটক করা হয়েছে।’

ওসি আলমগীর হোসেন জানান, আটক শিক্ষার্থীদের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ ও স্থানীয় একটি স্কুলের ছাত্রছাত্রী আছেন।

তবে সামাজিক সম্মানের বিবেচনায় তাদের নাম প্রকাশে অপারগতার কথা জানান ওসি।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে মতি টাওয়ারের তিনতলায় বিভিন্ন রেস্তোরাঁয় একযোগে অভিযান চালায় পুলিশ। এসময় বিভিন্ন ছোট খুপড়ি থেকে হাতেনাতে দুজন করে ছেলেমেয়েকে আটক করে পুলিশ। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

এছাড়া অভিযানের সময় প্রায় সব রেস্তোরাঁর কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে যান। তবে দুটি রেস্তোরাঁর দুজন ম্যানেজারকে এসময় পুলিশ আটক করতে সক্ষম হয়েছে।

ওসি জানান, আটক ৩০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হবে না। শিক্ষার্থীদের তাদের অভিভাবককে থানায় ডেকে এনে অভিযোগের বিষয়টি জানিয়ে তাদের হাতে তুলে দেওয়া হবে।

আর আটক ম্যানেজারদের কাছ থেকে ভবিষ্যতে আর এ ধরনের কার্যক্রম না চালানোর বিষয়ে অঙ্গীকারনামা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *