সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / টেরিয়াইল উচ্চ বিদ্যালয়ে গভীর রাত অস্ত্রধারীদের হানা

টেরিয়াইল উচ্চ বিদ্যালয়ে গভীর রাত অস্ত্রধারীদের হানা

সাইফুল,সীতাকুণ্ড টাইমসঃ

সীতাকুণ্ডের টেরিয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে রাতের অন্ধকারে রহস্যময় অস্ত্রধারীদের প্রবেশের খবর পাওয়া গেছে। তবে দামি জিনিস থাকলেও কিছুই খোয়া যায়নি বলে ঘটনাটি ডাকাতিও কি না বোঝা যাচ্ছে না।  
শনিবার দিবাগত রাত ৩ টায় ৮ জন অস্ত্রধারী বিদ্যালয়ের নৈশ প্রহরীকে অস্ত্রের মুখে একটি কক্ষে আটকে রাখে। এরপর তারা জানালার গ্রিল কেটে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে প্রবেশ করে। পরে তারা তালা ভেঙে পাশে অবস্থিত শিক্ষকদের অফিস কক্ষেও প্রবেশ করে। এ সময় ডাকাতরা ৫ টি স্টিলের আলমারি ভাঙচুর করে। তবে সুযোগ পেয়েও বিদ্যালয়ে থাকা ৫টি ল্যাপটপ, একটি প্রজেক্টর, একটি ডেস্কটপ কম্পিউটার কিংবা অন্য কিছু নিয়ে যায়নি।
এ ঘটনায় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রতন চক্রবর্তী বাদী হয়ে অজ্ঞাত নামা ৮ জনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করেন।
তিনি বলেন, “সুযোগ পেয়েও ডাকাতরা কিছু নিয়ে যায়নি তাই বোঝা যাচ্ছে না তাদের উদ্দেশ্য কি ছিল। তবে এই মুহূর্তে বলা যাচ্ছে না প্রয়োজনীয় কোন কাগজ-পত্র খোয়া গেছে কিনা”।
বিদ্যালয়ের নৈশ প্রহরীর দায়িত্বে থাকা একরামুল হক জানান ৮ জনের একটি দলের দুজন অস্ত্রের মুখে তাকে জিম্মি করে রাখে। বাকিরা অফিসের তালা ভেঙে প্রবেশ করে।

উচ্চ বিদ্যালয়ের পাশে অবস্থিত টেরিয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একজন নৈশ প্রহরীর দায়িত্ব থাকলেও মায়ের অসুস্থতার কারণে ঘটনার রাতে তিনি অনুপস্থিত ছিলেন বলে জানা যায়।

সীতাকুণ্ড থানার ওসি দেলওয়ার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *