সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / দিশারি ফাউন্ডেশন ও ব্লাড ব্যাংকের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

দিশারি ফাউন্ডেশন ও ব্লাড ব্যাংকের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ ও সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর উদ্যোগে বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার কমিশন এর সহযোগিতায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২ আগষ্ট বিকাল ৪ টায় সীতাকুণ্ডের কুমিরাস্থ আকিলপুর সমুদ্র সৈকতে খেলার উদ্বোধন করেন লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী কামরুদ্দোজা । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান লায়ন এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু ।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগং এ্যাঞ্জেল এর সভাপতি লায়ন মোঃশাহজাহান।
এ ম্যাচ অনুষ্ঠিত হয়।খেলায় দুটি দলেই হাড্ডাহাড্ডি লড়াই হয়।৯০ মিনিটের খেলায় দারুণ উত্তেজিত হয় দর্শক গ্যালারি।মনমাতানো খেলায় দুর্দান্ত লড়াই করে দুই দলই ২-২ গোলে পৌঁছে যায়। অবশেষে ট্রাইব্যাকারের মধ্য দিয়ে খেলায় বিজয়ী হয় লায়ন্স ক্লাব অব চিটাগং এ্যাঞ্জেল। অপরদিকে ম্যাচ চ্যাম্পিয়ন হয় লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড দল।

প্রীতি ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খেলা শেষে অনুষ্ঠিত হয় বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে সকল অতিথিবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড ব্লাড ব্যাংকের সভাপতি লিও নূর খান,সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি এম কে মনির, বাণিজ্য বিষয়ক সম্পাদক সৈয়দ আল হোসাইন আয়াস,লিও জিয়াউল হক,লিও নুরুল আমিন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *