সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / পন্থিছিলায় মানসিক ভারসাম্যহীন যুবকের বটির কুপে নিহত প্রতিবেশী

পন্থিছিলায় মানসিক ভারসাম্যহীন যুবকের বটির কুপে নিহত প্রতিবেশী

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায় মানসিক ভারসাম্যহীন যুবকের বটির কুপে প্রাণ গেল তিন সন্তানের জনক খোরশেদ আলম (৩৭)।এর। সীতাকুণ্ডের পন্থিছিলায় এই ঘটনা ঘটে।

সীতাকুণ্ডে গাড়ি ঘুরানো নিয়ে বাকবিতণ্ডার জের ধরে খোরশেদ আলম (৩৭) নামের এক ব্যক্তিকে কুপিয়ে খুন করেছে প্রতিবেশী মানসিক ভারসাম্য এক যুবক। তার নাম আরাফাত (২৪)।
শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পৌরসভাধীন পন্থিছিলা এলাকার পশ্চিম পাশে ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিন সন্তানকে নিয়ে ফৌজদারহাটের বিআইটিআইডি হাসপাতাল থেকে বাড়ি ফিরেন খোরশেদ ও তার স্ত্রী। ডায়রিয়াজনিত কারণে গত তিন দিন আগে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। একটি প্রাইভেট কার ভাড়া করে সন্তানদের বাড়ি নিয়ে আসেন খোরশেদ। তাদেরকে ঘরে রেখে প্রাইভেট কারের ভাড়া পরিশোধ করতে বাইরে যান তিনি। এ সময় আরাফাতের ঘরের সামনে থেকে কারটি ঘুরাচ্ছিলেন চালক। তখন আরাফাত চালককে তার ঘরের সামনে গাড়ি ঘোরাতে নিষেধ করেন।

এ নিয়ে খোরশেদের সঙ্গে আরাফাতের সামান্য কথা কাটাকাটির ঘটনা ঘটে। এরপর আরাফাতকে তার মা জোর করে ঘরে নিয়ে যায়। কিন্তু খুরশেদ ঘটনাস্থলে দাড়িয়ে থেকে আরাফাত মারার জন্য ডাকতে থাকে। আরাফাতের মা জানান তিনি খুরশেদকে কয়েকবার অনুরোধ করে চলে যাওয়ার জন্য কিন্তু তিনি না গিয়ে আমার চেলেকে ডাকতে থাকে। একপর্যায় আমার মানসিক অসুস্থ ছেলে ঘর থেকে দুরে এসে খুরশেদ এর সাথে দস্তাদস্তি করতে থাকে।

স্থানীয়রা জানাই আরাফাত ঘর থেকে একটি বটি নিয়ে এসে খোরশেদুল আলমের ঘাড়ে কোপ দিয়ে বটি ফেলে দৌড়ে পালিয়ে যায়। খোরশেদুল আলম বটিটি নিয়ে ঘরের দিকে কিছুদূর এসে চিৎকার করলে তার ভাই ও প্রতিবেশীরা এসে তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু যাওয়ার পাথে তার মৃত্যু হয়। তবে আরাফাত মানসিক ভারসাম্যহীন বলে এলাকাবাসীরা জানান। সে কথায় কথায় মানুষকে হত্যার হুমকি দিত।

আরাফাতের ছোট ভাই জানান নিহত খুরশেদ আমার অসুস্থ ভাইকে খুটিনাটি দোষের জন্য প্রায় মারধর করত। গত কয়েকমাস আগে আমার ভাইকে উলঙ্গ করে বাড়িতে হাটিয়েছে। আরাফাত ২ বার সড়ক দূর্ঘটনায় আহত হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। সে রাস্তায় ঘুরে ফেরা ও সীতাকুণ্ড ৮নং বাস স্টেশনে ঘুরত বলে স্থানীয়রা জানায়

এদিকে হত্যার খবর পেয়ে সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ ও ওসি তদন্ত সুমন বণিকসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। অধিকতর তদন্ত করলে ঘটনার পিছনে আর কোন কারণ আছে কিনা বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *