সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে সলিমপুর ফকিরহাটে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে সলিমপুর ফকিরহাটে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি,সীতাকুণ্ড টাইমস ঃ

সীতাকুন্ডের সলিমপুর ফকিরহাটের পশ্চিমপার্শ্বে ইসলামী সমন্বয় পরিষদের উদ্যোগে মঙ্গলবার (২৫ নভেম্বর ) পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে বাদে আসর হতে সীতাকুণ্ড সলিমপুর ফকিরহাট পশ্চিমপাড়ায় খতমে কুরআন, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়।

উক্ত মিলাদ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ড.আল্লামা কামাল উদ্দিন আজহারী । তিনি বলেন ,পবিত্র মাস মাহে রবিউল আউয়াল। এই মাসের ১২ই রবিউল আউয়াল সর্ব শেষ ও সর্বশ্রেষ্ঠ নবী হযরত মুহাম্মদ (দ:) জন্ম গ্রহণ করেন। এই মিলাদুন্নবীর মাসের তাৎপর্য ও ফজিলত অনেক বেশি। বিশ্বনবী হযরত মুহাম্মদ (দ:) এর দেখানো পথ অনুসরণ করা প্রতিটি মুসলিমের জন্য অপরিহার্য। তাঁর উম্মত হিসেবে আমাদের কর্তব্য হচ্ছে তাঁর দেখানো পথে জীবন অতিবাহিত করা।

উক্ত মাহফিলে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, হজরতুল আল্লামা আব্দুল আউয়াল আলকাদেরী ,হজরতুলহাজ্ব মাওলানা মুহাম্মদ আলি সিদ্দিকী, হজরতুলহাজ্ব মাওলানা আবু কায়সার আলকাদেরী, হজরতুলহাজ্ব মাওলানা মুহাম্মদ আশরাফ হোসাইন আলকাদেরী, হজরতুলহাজ্ব মাওলানা মুহাম্মদ আতিকুল্লাহ, হজরত মাওলানা ওলিউজ্জামান, হজরত মাওলানা মুহাম্মদ রোকন উদ্দীন ইরফান আলকাদেরী ।

সলিমপুর ফকিরহাট পশ্চিমপাড়া ইসলামী সমন্বয় পরিষদের সমন্বয়ক আল্লামা মুজিব উদ্দিন আলকাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন কে এম জাফর উল্লাহ্‌ । মোহাম্মদ রিপনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন মোহাম্মদ মহিউদ্দীন , মোহাম্মদ নুরুল আবচার , মোহাম্মদ সাইফুদ্দীন খালেদ , মোহাম্মদ রসুক হক, মোহাম্মদ মুজিব উদ্দীন , মোহাম্মদ জিয়াউল হক, মোহাম্মদ নিজাম উদ্দীন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *