সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বইয়ের সাথে নতুন ড্রেস পেয়ে খুশী ইদিলপুরের শিশুরা

বইয়ের সাথে নতুন ড্রেস পেয়ে খুশী ইদিলপুরের শিশুরা

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডের দক্ষিণ ইদিলপুর বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রীর বইয়ের সাথে পেল নতুন ড্রেস। নতুন ড্রেস পেয়ে শিশুরা আনন্দে উল্লাসিত।

বুধবার সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় মাঠে ছাত্র-ছাত্রীদের মাঝে বই, শিক্ষা উপকরণ ও স্কুল ড্রেস বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি পৌর মেয়র বীর ‍মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।

দক্ষিন ইদিলপুর বীর ‍মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাঃ বিদ্যালয়
দক্ষিন ইদিলপুর বীর ‍মুক্তিযোদ্ধা বদিউল আলম প্রাঃ বিদ্যালয়
শিক্ষাবিদ মাওলানা জামাল উল্লার সভাপতিত্বে ও সহকারি শিক্ষিকা পারভীন আক্তারের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কমকর্তা আলাউদ্দিন সোহেল, ৮ নং ইদিলপুর ওয়ার্ডের পৌর কাউন্সিলর মফিজুর রহমান, তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মাসুম সামজাদ (প্রবাসী)।
উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিবছর এই বই দিবসে মাসুম সামজাদের সহযোগীতায বিদ্রালয়ের সকল ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এবারে এর সাথে যুক্ত হয়েছে বিনামুল্যে সব ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ। বক্তারা এই ধারা অব্যাহত রাখার জন্য আহবান জানান।
অনুষ্ঠানে ১ম হতে ৫ম শ্রেণীতে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের মাঝে সরকারি পাঠ্যবই বিতণের পাশাপাশি প্রবাসী তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মাসুম সামজাদের সার্বিক সহযোগীতায় প্রায় ২শ ছাত্র-ছাত্রীকে শিক্ষা উপকরণ ও স্কুল ড্রেস বিতরণ করা হয়।
বছরের প্রথম দিনে বই, শিক্ষা উপকরণ ও স্কুল ড্রেস (ইউনিফম) পেয়ে ছোট ছোট কচি-কাঁচা শিশুরা অনেক খুশি বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *