সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বাঁশবাড়িয়ায় তুচ্ছ ঘটনা নিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বাঁশবাড়িয়ায় তুচ্ছ ঘটনা নিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুণ্ডে পুকুরের পানিতে গোসল করার সময় পানি ঘোলা করার দায়ে দুই পক্ষের হামলায় নিহত হয়েছেন ৬০ বছরের এক বৃদ্ধ।
উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার ২৩ মে দুপুর একটার সময় সীতাকুণ্ড উপজেলাধীন বাঁশবাড়ীয়া ইউনিয়নের ০২ নং ওয়ার্ডস্থ আলম পুকুরের পাড়ে গোসল করা সময় পুকুরের পানি ঘোলা হওয়াকে কেন্দ্র করে ০২ পক্ষের কথাকাটাকাটি ও মারামারিতে রুহুল আমিন(৬০)নিহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান , নিহত রুহুল আমিন এর স্ত্রী সেনোয়ারা ও রফিকুল এর স্ত্রী হোসনেআরা গোসল করার সময় পানি ঘোলাকে কেন্দ্র করে ০২ জনের মধ্যে বাকবিতণ্ডা হয়।
বাক-বিতন্ডার এক পর্যায়ে রুহুল আমিন ও তার ছেলে ফারুক, মহিউদ্দিন অন্যদিকে পার্শ্ববর্তী রফিকুল ও তার ছেলে লোকমান, ওসমান, ইসমাইল এর মধ্যে লাঠিসোঁটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। উক্ত ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠিতে রুহুল আমিনের মাথায় আঘাত লাগলে তিনি মাটিতে পড়ে যান।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্ট) সুমন বণিক জানান, জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে আজ এক পর্যায়ে উক্ত দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় একজন আটক রয়েছে।

অন্যদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর জানান, দুপুর আড়াইটার সময় আমি ও মডেল থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটে বলে স্থানীয় ভাবে বিষয়টি জানতে পারি। সীতাকুণ্ড মডেল থানার পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছেন।

বর্তমানে নিহতের লাশ সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *