সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বাড়বকুণ্ডে জনতার পিটুনিতে ডাকাত নিহতঃ ২ডাকাত আটক

বাড়বকুণ্ডে জনতার পিটুনিতে ডাকাত নিহতঃ ২ডাকাত আটক

রুবেল,সীতাকুণ্ড টাইমস ঃ
সীতাকুণ্ডে দুই বাড়িতে ডাকাতি করে ফেরার সময় জনতার হাতে আটক হয়েছে ৩ ডাকাত। এ সময় উত্তেজিত জনতা গণধোলাই দিলে এক ডাকাত নিহত হয় ও অপর দুজনকে পুলিশ থানায় নিয়ে যায়।
সোমবার ভোর রাতের (১৮ জানুয়ারি) দিকে বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি মেম্বার জামাল উল্লাহ জানান, মুরাদপুর ইউনিয়নের দুই বাড়িতে ডাকাতি করে ফিরে যাচ্ছিল ১১ জনের একটি ডাকাত দল। এ সময় ডাকাতি প্রতিরোধে গঠিত এলাকা ভিত্তিক প্রতিরোধ কমিটির দুই যুবককে একা পেয়ে তাদের মোবাইল ছিনিয়ে নেয় ডাকাতরা। এরপর ওই দুই যুবক স্থানীয় মসজিদের মাইকে ঘোষণা করলে জনগণ ও ডাকাতি প্রতিরোধে গঠিত কমিটির লোকজন ডাকাতদের ধাওয়া দিলে তারা ছত্রভঙ্গ হয়ে পড়ে। স্থানীয় জনতা তিন ডাকাতকে ধরে গণধোলাই দেয়। এ সময় ঘটনাস্থলে এক ডাকাত নিহত হয়। অপর দুজনকে সীতাকুন্ড মডেল থানা পুলিশ নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম বলেন, জনতার গণধোলাইয়ে ডাকাত দলের এক সদস্যের মৃত্যু হয়েছে। আটক দুজনের বিষয়ে বিস্তারিত খবরা খবর নেওয়া হচ্ছে।

এর আগে এই ডাকাত দল মুরাদপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতা নুরুন্নবী ও প্রফেসর টুটুলের বাড়ি ডাকাতি করে বলে জানা যায়। কিছুদিন ধরে সীতাকুণ্ডে বেড়ে যাওয়া চুরি ও ডাকাতি প্রতিরোধে এলাকাভিত্তিক ডিফেন্স টিম গঠন করে পুলিশ। জনপ্রতিনিধি ও স্থানীয় যুবকদের নিয়ে গঠিত এসব টিম পালাক্রমে প্রতি এলাকায় পাহারায় নিয়োজিত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *