সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বিএনপি নেতা ইসহাক কাদের চৌধুরীর ইন্তেকাল

বিএনপি নেতা ইসহাক কাদের চৌধুরীর ইন্তেকাল

কাইয়ুম চৌধুরী,সীতাকুণ্ড টাইমস ঃঃ

বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব,চট্রগ্রাম উত্তের জেলা বিএনপির সাবেক সভাপতি, কারান্তরীন লায়ন মোঃ আসলাম চৌধূরী’ এফসিএর বড় ভাই সীতাকুণ্ড উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ ইসহাক কাদের চৌধূরী (৭৮) চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার দুপুর ১.০৫ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে———-রাজেউন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ, অসংখ্য আত্নীয় -স্বজন ও গুনগ্রাহী রেখে যান।
শুক্রবার রাত নয়টায় ফৌজদারহাট জলিল টেক্সটাইল মিলস গেইটস্হ ওনাদের পারিবারিক প্রতিষ্ঠান সোনালী সিএনজি স্টেশনের সামনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ছোট ভাই মোঃ জসিম উদ্দিন চৌধুরী।
মরহুম ইসহাক কাদের চৌধূরী শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাগদল দিয়ে রাজনীতিতে সক্রিয় হয়। তিনি সীতাকুণ্ড উপজেলা বিএনপির , সভাপতি ও সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন একাধিক বার। চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সহ সভাপতি ও উত্তর জেলা কৃষকদলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে সীতাকুণ্ড উপজেলা বিএনপির আহ্বায়ক।
এই প্রবীন রাজনীতিবিদের মৃর্ত্যুতে জেলা বিএনপি,জেলা কৃষক দল,সীতাকুন্ড উপজেলা বিএনপি, যুবদল,কৃষকদল,ছাত্রদল,শ্রমিক দল ও অঙ্গ সংসঠনের নেতৃবৃন্দগন গবীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *