সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাটিয়ারীতে করোনা বিস্তাররোধে পরিচ্ছন্নতা অভিযান

ভাটিয়ারীতে করোনা বিস্তাররোধে পরিচ্ছন্নতা অভিযান

মামুনুর রশীদ,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নে ইমামনগর গ্রামে নভেল কেরোনা ভাইরাসের সংক্রমন থেকে বাঁচতে প্রায় ১০টা বাড়ী ও ড্রেনে জীবাণুনাশক স্যানিটাইজার স্প্রে করেছেন গাউসিয়া কমিটি।
আজ ৭-এপ্রিল মঙ্গলবার সকালে কাজী জামে মসজিদ সড়ক থেকে এই অভিযানের নেতৃত্ব দেন নেছারিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফতি
ড.কামাল উদ্দিন আল আজহারি। এসয় উপস্থিত ছিলেন ইমামনগর গ্রামের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন মাসুম, গাউসিয়া কমিটির ইমামনগর শাখার নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।
গ্রামের আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্নতায় কাজ করছেন একঝাঁক পরিচ্ছন্ন কর্মী।পরিচ্ছন্নতা শেষে গ্রামের প্রতিটি বাড়ীর জীবাণু-নাশক স্যানিটাইজার দিয়ে স্প্রে করে জীবানু মুক্ত করা হচ্ছে।
ইমামনগর গ্রামের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন মাসুম জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত ওয়ার্ডের বিভিন্ন রাস্তা ও ড্রেনে জীবাণুনাশক তরল ও ব্লিচিং পাউডার ছিটানো হয়।ইমামনগর গ্রামে সকল স্থানে সড়ক ও ড্রেন পরিস্কার ও জীবাণুমুক্তের কাজ চলমান রয়েছে।
স্থানীয় গ্রামবাসীর প্রতি অনুরোধ জানিয়ে নেছারিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফতি ড.কামাল উদ্দিন আল আজহারি বলেন, করোনাভাইরাসের প্রভাব যেন দীর্ঘমেয়াদি না হয় এজন্য পরিস্কার পরিচ্ছন্ন ওয়ার্ড ধরে রাখতে সবাইকে প্রত্যক্ষভাবে ইউপি সদস্য আলমগীর হোসেন মাসুমকে সহযোগিতা করতে বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *